বাংলা সিরিয়াল

‘উমা না খেলে নাকি টিম ইন্ডিয়া ক্রিকেট একেবারে হেরে যাবে’, তুমুল ট্রোল সমালোচনার শিকার হচ্ছে জি বাংলার ‘উমা’ ধারাবাহিক

বর্তমান সময়ের ধারাবাহিক নিয়ে বিতর্ক চলতেই থাকে দর্শকদের মধ্যে। ধারাবাহিকের অবান্তর অবাস্তব গল্প ঘিরে নানা সময়ের কটাক্ষের শিকার হয় ধারাবাহিক গুলি। জি বাংলার অন্যতম চর্চিত ধারাবাহিকগুলোর মধ্যে একটি হল উমা। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় হামেশা ট্রোল, মিম হয়ে থাকে। ধারাবাহিকে অবাস্তব গল্প নিয়ে প্রায় সময়ই ঠাট্টা ইয়ার্কি চলে।

যেমন কিছুদিন আগেই ধারাবাহিকের প্রমো ভিডিওতে দেখা গিয়েছিল উমাকে হাঁটুসমান জলে ফেলে দিয়ে ডুবিয়ে মারা চেষ্টা করেছিল আলিয়া আর সেই নিয়েই দর্শকমহলে শুরু হয়ে গিয়েছিল সমালোচনা কটাক্ষ হাসাহাসি। এই ধরনের জিনিসপত্র ধারাবাহিক কেন দেখানো হয় তাই নিয়ে উঠেছিল নানান প্রশ্ন। সম্প্রতি আবার আলিয়ার সমস্ত কুকীর্তি ফাঁস করে দিয়েছে উমা। আলিয়াকে পুলিশ ধরে নিয়ে যাচ্ছে সেই দৃশ্য দেখানো হচ্ছে ধারাবাহিকে। কিন্তু আলিয়া দমে যাওয়ার পাত্রী নয়, সেও উমাকে যাওয়ার সময় হুমকি দিয়ে যায় যে সে এর শেষ দেখে ছাড়বে। অর্থাৎ বোঝাই যাচ্ছে ফিরে এসে আলিয়া আরো ভয়ঙ্কর হয়ে উঠবে।

এরইমধ্যে ধারাবাহিকের একটি পর্বে দেখানো হয় যে আগামী দিনে টিম ইন্ডিয়ার হয়ে খেলতে নামবে উমা এবং তার টিম। সকলেই বলছে নাকি উমা না খেললে টিমে হেরে যাবে। আর এই কথাটা নিয়েই ধারাবাহিকে শুরু হয়ে গেছে ট্রোল সমালোচনা। সকলেই এই কথা শুনে হো হো করে হেসে উঠেছে। কি সমস্ত গল্প দেখানো হয় ধারাবাহিকে অনেকেই প্রশ্ন করেছেন।

এদিকে টিআরপি তালিকাতেও উমার ফলাফল খুব একটা ভালো নয়। আর খুব সম্প্রতি আসতে চলেছে নতুন ধারাবাহিক বোধিসত্ত্ব। যা নিয়ে দর্শক খুব আগ্রহী। কারণ ধারাবাহিকে একটি ছোট্ট মিষ্টি বাচ্চার গল্প তুলে ধরা হবে যা একঘেয়ে ধারাবাহিক গুলি থেকে একেবারে আলাদা হতে চলেছে। আর তাই নিয়ে খুব আগ্রহী দর্শক। আর নতুন ধারাবাহিকে প্রমো দেখার পর থেকেই দর্শকেরা চাইছে উমা ধারাবাহিক এবারে বন্ধ করা হোক কিংবা তার সময় পাল্টে দেওয়া হোক। এবারে দেখার অপেক্ষা কি হতে চলেছে ধারাবাহিকে আগামী দিনে।

Back to top button