বলিউড

নিজের ফিল্ম আর চলছে না! মার্কেট কাঁপাতে তেলেগু সুপারস্টার আল্লু অর্জুনের সাথে কাজ করতে চান অক্ষয় কুমার

বলিউডের সঙ্গে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির রেষারেষি বরাবর। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির ছবিগুলি একের পর এক বলিউডের ছবিগুলোকে বাজিমাত করে চলেছ। যার ফলে একের পর এক বলিউডের ছবিগুলি ক্ষতির মুখে পড়েছে। এমনকি দিনে দিনে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অভিনেতা-অভিনেত্রীরা ক্রাশ এ পরিণত হয়েছে সকলের। যার কারণে বলিউডের বেশিরভাগ তারকারাই দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির উপর ক্ষিপ্ত হয়ে রয়েছেন।

কিন্তু এই ক্ষেত্রে একেবারেই অন্য কথা বলেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। তিনি কোনোভাবেই বলিউড এবং দক্ষিণের এই বিতর্কে জড়াতে চান না। তিনি কোনো রকম কোনো বিবাদে জড়াতে চাইছেন না। তিনি চাইছেন সকলে মিলে একসঙ্গে কাজ করতে। এমনকি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে তিনি কাজ করতেও একপায়ে রাজি। এক সাক্ষাৎকারে আল্লু অর্জুন এর সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন অক্ষয় কুমার। সম্প্রতি বেশ কিছুদিন ধরেই পৃথ্বীরাজ ছবির জন্য প্রচার করছেন অক্ষয় কুমার এবং মানসী চিল্লার এবং সেরকম প্রচারে গিয়ে সাক্ষাৎকারে অক্ষয় কুমারকে জিজ্ঞাসা করা হয় তিনি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির সম্পর্কে কি বলতে চাইছেন কারণ বর্তমানে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির চাহিদা অনেক বেশি এই প্রসঙ্গে অক্ষয় কুমার জানিয়েছেন যে “দয়া করে দেশে ডিভাইড এন্ড রুল তৈরি করা বন্ধ করুন। দক্ষিণ এবং উত্তর বলে কিছু নেই আমরা সবাই শিল্পী। এই মুহুর্তে সমস্ত শিল্পীদের একসাথে কাজ করার সময় এসেছে ভারতীয় সিনেমার স্বার্থে”। এরপরই অক্ষয় কুমার জানান যে তিনি সুপার ষ্টার আল্লু অর্জুন এর সঙ্গে কাজ করতে রাজি।

প্রসঙ্গত গত কালই মুক্তি পেয়েছে অক্ষয় কুমার এবং মানসী চিল্লার অভিনীত পৃথ্বীরাজ চৌহান সিনেমাটি। এই ছবি নিয়ে দর্শকদের মনে আশা রয়েছে এর আগে অক্ষয় কুমারের বাচ্চান পান্ডে ছবিটি প্রথম দিনই ১৩ কোটি টাকা আয় করেছিল। পরিচালক চন্দ্রপ্রকাশ দ্বিবেদী পরিচালিত ৩০০ কোটি বাজেটের এই ছবিটি তৈরি হয়েছে। তবে মুক্তির প্রথম দিনে মাত্র ১২ কোটি আয় করতে পেরেছে এই ছবি।

Back to top button