বাংলা সিরিয়াল

জোর করে কাঁটা চামুচ দিয়ে অরিন্দম কে আম খাইয়ে দিলো নোলক! ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকে অরিন্দম এবং নোলকের মিষ্টি মুহূর্ত ভাইরাল

দর্শকদের বিনোদন জগতের অন্যতম একটি অংশ হলো ধারাবাহিক। ধারাবাহিক গুলি প্রতিদিন সন্ধ্যায় বাড়ির সকল সদস্যের মনোরঞ্জন করে। বিশেষ করে বাড়ির মা কাকিমারা এই ধারাবাহিক গুলি দেখে নিজেদের বিনোদন খুঁজে নেন। আর সেই সমস্ত জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হলো স্টার জলসার  ‘গোধূলি আলাপ’ ধারাবাহিক। মাত্র কয়েক মাস হল এই ধারাবাহিক শুরু হয়েছে স্টার জলসার পর্দায়। প্রথম দিকেই ধারাবাহিক নিয়ে বিতর্ক থাকলেও ধীরে ধীরে ধারাবাহিকের গল্প দর্শকের মনে জায়গা করে নিয়েছে এবং বর্তমানে এই ধারাবাহিক একাংশ দর্শকের বেশ পছন্দের।

ধারাবাহিকে নোলক এবং অরিন্দমের অসমবয়সী প্রেমের গল্প তুলে ধরা হচ্ছে। ধীরে ধীরে দুজনের কেমিস্ট্রি ও দেখানো হচ্ছে ধারাবাহিকে। কিছুদিন আগেই ধারাবাহিকে দেখানো হয়েছিল অরিন্দমের অনেক বড় অ্যাক্সিডেন্ট হয় এবং সেই অ্যাক্সিডেন্টে নোলক দারুণভাবে ভেঙ্গে পরে। স্বামীর বিপদে সে ভগবানের দ্বারস্থ হয় এবং অরিন্দম কে সুস্থ করে বাড়ি নিয়ে আসে। এখন সে অরিন্দমের সেবায় মগ্ন। অরিন্দম কে সুস্থ করে তোলে তার প্রধান উদ্দেশ্য। দিনরাত স্বামীর সেবা শুশ্রূষা করে যাচ্ছে। নোলক নিজের নাওয়া-খাওয়া ভুলে অরিন্দম এর পেছনে বেশিরভাগ সময়টা দিচ্ছে।

আর এই সবের মধ্যেই সামনে এলো ধারাবাহিকে একটি ভিডিও ক্লিপ। ধারাবাহিকের সোশ্যাল মিডিয়াতে বহু ফ্যানপেজ রয়েছে। সেখান থেকে একটি ছোট ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে। সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে নোলক যত্নসহকারে অরিন্দমের জন্য খাবার নিয়ে আসে। কিন্তু অরিন্দম খাবেনা বলে জেদ ধরে বসে আছেন। আর তাই নোলক জোর করে তার স্বামীকে খাওয়ানোর চেষ্টা করছে। দুজনের মধ্যে এই মিষ্টি মধুর মুহূর্তই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই বহু সংখ্যক মানুষ ভিডিওটি পছন্দ করেছেন এবং কমেন্ট বক্সে নোলক এবং অরিন্দমের জুটির প্রশংসা করেছে।

Back to top button