বাংলা সিরিয়াল

অরিন্দমকে জোর করে ওষুধ খাওয়ালো নোলোক! বড় হয়ে গেছে নোলক! স্বামীর না শুনবে না সে, সেটাই করবে যেটাতে উকিলবাবুর ভালো হয়! ভাইরাল গোধূলি আলাপের ভিডিও

মাঝবয়সী অ্যাডভোকেট অরিন্দম রায় এবং বহুরূপী নোলকের ভাগ্যচক্রে বিয়ে হয়ে যায়। অসমবয়সী প্রেমের গল্প নিয়ে শুরু হওয়া ধারাবাহিক গোধূলি আলাপ শুরুর দিকে দর্শকদের ব্যাপক ট্রোলিংয়ের শিকার হলেও এখন কিন্তু এই ধারাবাহিক সকলের পছন্দের হয়ে গিয়েছে। এমনকি অরিন্দম অর্থাৎ উকিলবাবু সকলের পছন্দের ক্রাশে পরিণত হয়েছেন। জামাই হিসেবে সবাই অরিন্দমের মত কেয়ারিং জামাইকেই চাইছেন আর অরিন্দম নোলকের জুটি বেস্ট জুটিতে পরিণত হয়েছে।

একসময় বাধ্য হয়ে পরিস্থিতির চাপে এই বিয়ে করেছিলেন উকিল বাবু কিন্তু বর্তমানে যতদিন যাচ্ছে উকিল বাবু একটু একটু করে নোলক এর প্রতি দুর্বল হয়ে পড়ছেন। প্রথম থেকেই তিনি নোলকের সমস্ত দায়িত্ব নিজের কাঁধে বহন করছিলেন স্বেচ্ছায়, কিন্তু বর্তমানে দায়িত্ব পালনের পাশাপাশি কোথাও যেন একটা ভালোবাসার হালকা রেশ দেখা যাচ্ছে। তাই একসময় যে স্ত্রীর সাথে এক ঘরে থাকতে চাইতেন না অরিন্দম, আজ তাকে দেখতে পেলেই যেন মানসিক শান্তি পান। একসময় যে গায়ে হাত দিলে বিরক্ত হতেন, আজ তার হাতের ছোঁয়াতে স্বস্তি খুজে পান আর এখন ধারাবাহিকে মূলত এটাই দেখানো হচ্ছে যে, তার ছেলে মানুষ ব‌উ নোলকের প্রেমে পড়ছেন তিনি আস্তে আস্তে।

কিছুদিন আগে একটি বড়সড় দুর্ঘটনা হয় অরিন্দমের, সেই এক্সিডেন্ট থেকে বেঁচে কিছু সময় হাসপাতালের কাটানোর পর সে বাড়ি ফিরে এসেছে এবং পুরোদমে তার সেবা করছে নোলক। সম্প্রতি গোধূলি আলাপের একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, নোলক মনে করিয়ে তার স্বামীকে ওষুধ খাইয়ে দিচ্ছে। অরিন্দম যখন কথা বলতে ব্যস্ত, তখন তাকে জোর করে এসে ওষুধ খাওয়াচ্ছে নোলক। অরিন্দম যখন বলছে, দেখছো তো আমি কথা বলছি। নোলক তখন বলছে আগে আপনি ওষুধ টা খান, আপনার কোনো ‘না’ শোনা হবেনা। কারণ আপনি ওষুধ না খেলে তাড়াতাড়ি সুস্থ হবেন না।-এই বলে জোর করে ওষুধটা খাইয়ে দেয় সে অরিন্দম কে।

Back to top button