Story

দ্বিতীয় সন্তান জন্ম দেওয়ার ক্ষেত্রে একেবারেই মত ছিল না কারিনা কাপুর এর, সাইফ আলী খানের জোরাজুরিতেই কারিনাকে দ্বিতীয় সন্তানের জন্ম দিতে হয়

আমরা প্রত্যেকেই জানি সাইফ আলি খান এর দুটি বিবাহ। প্রথম পক্ষ অমৃতা সিংয়ের রয়েছে দুজন সন্তান সারা আলি খান এবং ইব্রাহিম আলি খান এবং দ্বিতীয় পক্ষ কারিনা কাপুর খান এর ক্ষেত্রেও দুজন পুত্র সন্তান রয়েছে। প্রথমজন হল তৈমুর এবং দ্বিতীয় জন হলো জেহ। কিন্তু দ্বিতীয় পুত্র সন্তান জন্ম দেওয়ার ক্ষেত্রে কারিনা কাপুরের মত ছিল না। কারণ প্রথমবার তৈমুর কে জন্ম দেওয়ার সময় কারিনার শরীরের নানান সমস্যা দেখা দিয়েছিল। তার শরীরের অতিরিক্ত মেদ জমা হয়েছে। যার ফলে তার ওজন কমাতে বেশ খানিকটা সময় রেখে গিয়েছিলো।

দ্বিতীয় সন্তান নেওয়ার ক্ষেত্রে কারিনা কাপুর সাইফ আলী খানকে সারোগেসি পদ্ধতির কথা বলেন। তিনি চেয়েছিলেন সারোগেসি পদ্ধতির মাধ্যমে তাদের দ্বিতীয় সন্তান আসুক। কিন্তু সাইফ আলি খান কারিনা কাপুর কে বুঝিয়েছিলেন যে ‘যখন আমরা দুজন সন্তান জন্ম দেওয়ার ক্ষেত্রে সক্ষম তাহলে অন্য কোন পদ্ধতি অবলম্বন করব কেন?’ আসলে সাইফ কৃত্রিম উপায়ে সন্তান জন্ম দেওয়ার পক্ষপাতী ছিলেন। আর এরপরই সাইফের কথা শুনেই করিনা রাজি হয় তাদের দ্বিতীয় সন্তান নেওয়ার।

করিনা কাপুরের গর্ভে যখন জেহ আসে তখন কারিনা কাপুর খান লাল সিং চাড্ডা ছবির শুটিং করছিলেন। যার ফলে তাকে মাঝপথে শুটিং বন্ধ করে দিতে হয় এবং তার ওপরে সেই সময়ে দেশে করোনার প্রভাব পড়েছিল যার ফলে লকডাউন হয়ে যায় সারা দেশজুড়ে। আর এরপর গত বছর শুরুর দিকেই জন্ম হয় কারিনা এবং সাইফ আলী খানের দ্বিতীয় পুত্র জেহ এর।

Back to top button