ভাইরাল

মানুষ কবে শিখবে শিল্পীদের সম্মান দিতে! ভক্তের হ্যাচরা টানে হাত গুরুতর জখম হলো অরিজিতের, ফ্যানেদের অত্যাচার দেখে মনের ক্ষোভ প্রকাশ সোলাঙ্কির

ঔরঙ্গাবাদে গান গাইতে গিয়ে গুরুতর জখম হয়েছেন অরিজিৎ সিং(Arijit Singh)। এক মহিলা ভক্তের হ্যাচকা টানে তার হাত এতটাই জর্জরিত যে নাড়াতে পর্যন্ত পারছেন না। নিজে গিটার বাজাতে পাচ্ছেন না তাই অন্যকে দিয়েছেন সেই দায়িত্ব। শুধু তাই নয় হাতি যে ভালো মতোই যন্ত্রণা পেয়েছেন তিনি তা বলেছেন ভক্তদেরকেই।

আসলে পছন্দের গায়ককে সামনে থেকে দেখে এক অতি উৎসাহী ভক্ত অরিজিতের হাত ধরে এমন টান মেরেছেন যে স্টেজের মধ্যেই কাঁপছিল গায়কের হাত। বাকি পারফর্মটা ব্যান্ডেজ বেঁধে করতে হয়েছে তাকে। সামাজিক মাধ্যমে এই ছবি হুহু করে ছড়িয়ে পড়েছে। বহু মানুষ সমালোচনায় মুখর হয়েছেন এই ঘটনার পর। বিশেষ করে অভিজিৎ ভক্তরা তো রেগে কাই।

এই অনভিপ্রেত ঘটনা নিয়ে এবার সামাজিক মাধ্যমে সরব হয়েছেন সোলাঙ্কি রায়(Solanki Roy)। সাম্প্রতিক গাঁটছড়া ধারাবাহিক থেকে বিদায় নিয়েছেন তিনি। আপাতত নিজের মত করে সময় কাটাচ্ছেন। শারীরিক অসুস্থতার কারণেই ধারাবাহিক ছেড়েছিলেন বলে খবর। তবে অরিজিতের এই ঘটনা জানার পর নিন্দা সরব হয়েছেন তিনি। সামাজিক মাধ্যমে লিখেছেন,’ মানুষজন কবে শিখবে পার্সোনাল স্পেস কাকে বলে? কাউকে ভালোবাসার অর্থ এটা নয় যে আপনি তাকে খাপচে ধরবেন। টানা হিঁচড়া করবেন আর চোট লাগিয়ে দেবেন! একজন শিল্পী নিজের হৃদয় উজার করে পারফর্ম করে আপনাদের বিনোদনের জন্য। তারা নিজেদের কাজটা করে। দয়া করে সেটাকে সম্মান করতে শিখুন। অরিজিৎ সিং এর দ্রুত আরোগ্য কামনা করছে’।

আপাতত সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে এই ভিডিও। যেখানে দেখা যাচ্ছে ওই মহিলা হাত ধরে টেনেছেন অরিজিৎ এর। টাল সামলে নিয়েছেন যদিও গায়ক। তারপরে ঠান্ডা মাথাতেই ওই মহিলাকে জবাব দিয়েছে। ভদ্র এবং মার্জিত ভাবে ওই মহিলা অনুরাগীকে বুঝিয়ে দিয়েছেন তিনি কত বড় ভুল করেছেন উত্তেজনার বশে। অরিজিৎ বলেছেন,’ আপনি যে এভাবে আমার হাত ধরে টানছেন তাতে তো আমি ব্যথা পেলাম। এখন হাত নাড়াতে পারছিনা। এই অবস্থায় যদি আমি গান গাইতে না পারি তাহলে আপনারা অনুষ্ঠান উপভোগ করবেন কি করে? আমি চলে যাই তবে?’।

যদিও তার পরেও অনুষ্ঠান চালিয়ে গিয়েছেন তিনি। নির্ধারিত সময় পর্যন্ত হাতে ব্যান্ডেজ বেঁধে গান গাইতে উঠেছেন অরিজিৎ। তবে কনসার্ট শেষ হওয়ার পরেই হাত নিয়ে ছুটেছেন সামনের হাসপাতালে। চিকিৎসক তাকে দু সপ্তাহ বিশ্রামের পরামর্শ দিয়েছেন। তবে গায়কের টিমের তরফের এক সদস্য জানিয়েছেন পরিস্থিতি এখন অনেকটাই নিয়ন্ত্রণে। ভালো রয়েছেন গায়ক।

Back to top button

Ad Blocker Detected!

Refresh