ভাইরাল

কোবরা সাপের উৎপাত! হঠাৎ ঘরের মধ্যে চলে আসে, বের করতে গিয়েই হয় বিপত্তি! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

ভাইরাল ভিডিও, এই কথাটা বোধ হয় এখন আর পরিচিত নয়। সোশ্যাল মিডিয়ার দৌলতে বহু মানুষের রুটি রুজিও চলে। সোশ্যাল মিডিয়ার জগতে প্রায়ই কিছু না কিছু ভাইরাল হচ্ছে। যে কোনো কিছুই ভাইরাল হতে খুব বেশি সময় নেয়না। এই সমস্ত ভাইরাল বিষয় গুলির মধ্যে অন্যতম হলো সাপের ভিডিও। এই প্রাণীটি নিরীহ হলেও কম বেশি সকলেই ভয় পান।

বিশেষত সেটি যদি হয় কোবরা। তাহলে তো আর কথাই নেই। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এমনই একটি ভয়ানক ভিডিও ভাইরাল হয়েছে। তা বেশ আতঙ্ক ছড়িয়েছে মানুষের মধ্যে। এই ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখতে পাওয়া যাচ্ছে একটি ঘরের মধ্যে লুকিয়ে আছে বিশালাকার কোবরা সাপ। আর তাকে তাড়ানোর জন্য ডাকছে এক প্রশিক্ষণপ্রাপ্ত সাপ ধরা ব্যাক্তি।

সে একদম পুরো দক্ষতার সাহায্যে লাঠি দিয়ে সাপটিকে ধরে ব্যাগের মধ্যে পুড়ে দেয়। এই সাপটি একটুর জন্য বাড়ির মধ্যে একটি বাচ্চা মেয়েকে কামরায়নি। ‘মির্জাএমডিআরিফ’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিও পোস্ট করা হয়েছে। এই ইউটিউব চ্যানেলটি ওই সাপ ধরা ব্যক্তিটির। প্রসঙ্গত এই কোবরা সাপের বৈজ্ঞানিক নাম ‘নাজা নাজা’।

ভারতে এই সাপকে ‘ইন্ডিয়ান কোবরা’ নামে ডাকা হয়। প্রচন্ড বিষাক্ত এই সাপ প্রধানত হলুদ, লালচে, বাদামী ও কালো রঙের হয়। এই সাপ এতটাই বিষাক্ত যে এর কামড়ে কার্ডিয়াক অ্যারেস্ট ও শ্বাসকষ্ট হতে পারে। এই সাপকে বাগে আনতে খুব চেষ্টা করতে হয়েছে ওই লোকটিকে। সেই ভিডিও এখন রীতিমত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh