বাংলা সিরিয়াল

নিজের তেজেই সূর্য দীপা আবার ছিনিয়ে নিল টপার পজিশন! তবে এবারের রেসে নতুন ঘোড়া বাংলা মিডিয়াম! নম্বর বাড়িয়ে এতটা এগিয়ে এলো ধারাবাহিক! প্রকাশিত চলতি সপ্তাহের টিআরপি লিস্ট

গত তিন সপ্তাহ ধরে টিআরপি তালিকাতে প্রথম স্থান দখল করে রেখেছিল জগদ্ধাত্রী। তবে এবার আর হলো না। এবার সূর্য আর দীপা মিলে নিজেদের পুরনো জায়গা ছিনিয়ে নিল। দু’নম্বর থেকে আবার এক নম্বরে উঠে এসেছে ধারাবাহিক। আসলে ধারাবাহিকগুলি আইপিএলের কারনে কিছু দর্শক হারিয়েছিল। তবে আবার নতুন করে মাথা ছাড়া দিয়ে উঠছে ধারাবাহিকগুলি।

বিশেষ করে সূর্য আর দীপা যখন থেকে আবার একসঙ্গে থাকতে শুরু করলো তখন থেকেই টিআরপি (TRP List)বেড়ে গেছে হুহু করে। শুধু তাই নয় মিশকা এবার ধরা পড়বে আর রুপা জেনে যাবে ডাক্তার বাবুই তার বাবা। এই সবকিছুর আভাস পেতেই আবার পুরনো ফর্মে অনুরাগের ছোঁয়া(Anurager Choya)।

এদিকে রামপ্রসাদ শুরু থেকেই জব্বল লড়াই করে যাচ্ছে মিঠাই(Mithai) এর সঙ্গে। এই সপ্তাহের দুটি ধারাবাহিকই সমান সমান নম্বর পেয়েছে। তবে এবারে সবাইকে চমকে দিয়ে নীল তিয়াসা জুটি অনেকটা এগিয়ে এসেছে। নিম ফুলের মধুর কাছে স্লট হারালেও নম্বর বেড়েছে এই সপ্তাহে।

আসলে শাশুড়ির পর্দা ফাঁস করবে বৌমা যে পর্ব দেখার জন্য মুখে রয়েছেন দর্শক। কিছুদিন আগেই খবর রোটে গিয়েছিল বালী ঝড়ের মতো টিআরপি না থাকার কারণে নাকি বন্ধ হয়ে যাবে এই ধারাবাহিক। কিন্তু আবার নতুন করে টিআরপিতে নতুন জায়গা দখল করে নিন্দুকদের মুখ বন্ধ করে দিল বাংলা মিডিয়াম। এবার এক নজরে দেখে নেওয়া যাক কোন ধারাবাহিক কত নম্বর পেয়ে খেলা শেষ করল…

প্রথম- অনুরাগের ছোঁয়া (৮.২)

দ্বিতীয়- জগদ্ধাত্রী (৭.৯)

তৃতীয়- গৌরী এলো (৭.৪)

চতুর্থ- নিম ফুলের মধু (৭.২)

পঞ্চম- বাংলা মিডিয়াম (৬.২)

ষষ্ঠ- রাঙা বউ (৬.১)

সপ্তম- এক্কা দোক্কা (৫.৯)

অষ্টম- পঞ্চমী (৫.৮)

নবম- মেয়েবেলা (৫.৭)

দশম- কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ/ হরগৌরী পাইস হোটেল (৫.৫)

তবে বেশ কিছু সপ্তাহ জুড়েই মেয়েবেলা ধারাবাহিকটি চর্চায় রয়েছে। বিশেষ করে শাশুড়ির শয়তানি দর্শকরা মেনে নিতে পারছে না। যে কারণে টিআরপি তালিকাতেও তার প্রভাব পড়েছে। সবকিছুর মাঝেই আবার রূপা গাঙ্গুলির মত বড় অভিনেতা ধারাবাহিক ছেড়ে বেরিয়ে এসেছেন। তিনি বলেছেন ধারাবাহিকের চরিত্র যেভাবে নেগেটিভ হয়ে যাচ্ছে তা তিনি মেনে নিতে পারছিলেন না। অন্যদিকে ধারাবাহিক নির্মাতারা আবার তাকে দায়ী করে বলেছেন তিনি নাকি ‘তুঘলকি আচরণ’ করতেন।

পাশাপাশি দর্শকরা এখনো বিথীর চরিত্রে অনুশ্রী দাসকে মেনে নিতে পারেনি। তারা বলছেন এই চরিত্র তার প্রাণটাই মরে গিয়েছে। সব মিলিয়ে এখন খুবই খারাপ অবস্থা মেয়েবেলা ধারাবাহিকের।

Back to top button

Ad Blocker Detected!

Refresh