ভাইরাল

পর্দার পেছনে তারকা সোহম আসলে এইরকম! এক ব্যক্তি রহস্যময় লাল সুটকেসের খোঁজ করতেই ক্যামেরা দেখে দূর দূর করে তাড়িয়ে দিলেন তাদের! কি আড়াল করতে চাইছেন তিনি

তারকাদের জীবন যে বাকি সাধারণের জীবনে থেকে আলাদা সেকথা বারবার প্রমাণিত। আমরা তাদের ছুঁতে চাইলেও তারা যে আমাদের থেকে লক্ষ কোটি গুন দূরে থাকে এটা আমরা অনেকেই মানতে চাই না। তারা স্বাভাবিকের মতো আচরণ করে বলেই হয়তো আমরা তাদের সাধারণ ভেবে বসি। কিন্তু ব্যক্তিগত জীবনে অনেক তারকাই বেশ রুঢ়। তাদের স্বভাব পর্দার সামনে যেরকম পর্দার পেছনে অনেক ক্ষেত্রে সেই রকম হয় না।

ঠিক যেমন টলিউড(Tollywood) স্টার সোহম চক্রবর্তী(Soham Chakraborty)। বর্তমানে অভিনয়ের পাশাপাশি শাসকদলের গুরুত্বপূর্ণ পদ সামলাচ্ছেন তিনি। কিন্তু বাস্তবে এই তারকা যে এতটা বদমেজাজি সে কথা অনেকেই জানেন না। সম্প্রতি আনন্দবাজার অনলাইনে তরফ থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রামে। যেখানে একজন ব্যক্তি তারকা সোহমের অফিসে ঢুকছেন। তার পেছনে পেছনে ঢুকছেন ওই মিডিয়া হাউজের এক ক্যামেরাম্যান। সোহম প্রথমে তাকে খেয়াল না করলেও পরে খেয়াল করেন।

ক্যামেরাম্যানের সঙ্গে ঢোকা ব্যক্তি যখন সোহম চক্রবর্তীকে জিজ্ঞাসা করেন লাল সুটকেস কোথায়? তখনই তিনি জানান তিনি এ ব্যাপারে জানেন না। আচমকা ক্যামেরার দিকে চোখ পড়তেই হাত দিয়ে ঢাকার চেষ্টা করেন। তারপর জোর জবরদস্তি সরিয়ে দেন তাদের সেখান থেকে। তাহলে সত্যিই কি কোন কিছু লুকোতে চাইছেন তিনি? কিন্তু কি?

না না এতটা সিরিয়াস হওয়ারও ব্যাপার নেই। সম্ভবত এটি কোন একটি প্রোমোশনাল ভিডিও। নতুন কোন চমক আনতে চলেছেন সোহম চক্রবর্তী। তার সঙ্গে সঙ্গ দিয়েছে আনন্দবাজার। যদিও কারোর তরফ থেকেই কোন কিছু প্রকাশ করা হয়নি। তবে সোহমের ভক্তরা এই ভিডিও নিয়ে উৎসুক।

Back to top button