বাংলা সিরিয়াল

টেপা ফোন দিয়ে কী করে ভিডিও কল করছে ঝিলমিল? ‘বাংলা সিরিয়াল দেখলে মুকেশ আম্বানি ও হাত তুলে দিতে হয়তো!’ তোমার খোলা হাওয়ার ভিডিও ক্লিপ দেখে হাসাহাসি করছেন সকলে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তোমার খোলা হাওয়া’। এই ধারাবাহিকে একটি অসম বয়সী সম্পর্কের রসায়ন তুলে ধরা হয়েছে। এখানে মুখ্য চরিত্রে অভিনয় করছেন স্বস্তিকা দত্ত আর শুভঙ্কর সাহা। আবির আর ঝিলমিলের কেমিস্ট্রিও ইতিমধ্যেই বেশ পছন্দ হয়েছে দর্শকের‌। এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে, প্রথম স্ত্রীর শেষ ইচ্ছে পূরণ করবার জন্য বিয়ে করতে রাজি হয় আবির।

কিন্তু তার বিয়ে নিয়ে যখন সকালে রঙ্গ রসিকতা করতে শুরু করে তখন রেগে গিয়ে সাতটা ভয়ংকর শর্ত দেয় সে তিনটে শর্ত বিয়ের আগে পূরণ করতে হবে আর চারটে বিয়ের পর। এই সাতটি শর্ত যে পূরণ করতে পারবে সেই হবে তার বউ। এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে, আবির বিয়ে করতে রাজি হলে আবিরের তিন ছেলের বউ এবং আবিরের মা সবাই মিলে আবিরের জন্য পাত্রী খুঁজতে লেগে পড়ে।

কিন্তু তাদের খোঁজা সেই সকল পাত্রীরা আবিরের সব ভয়ংকর শর্ত শুনে পালায়। এরপর ঝিলমিলের সাথে আবিরের বিয়ের ঠিক হয়। ঝিলমিল আবিরের তুলনায় বয়সে বেশ ছোট। তার বাড়ি থেকেও তার বিয়ের সম্বন্ধে দেখা হচ্ছে। এই সব নিয়ে গল্প এগিয়ে যাচ্ছে, সম্প্রতি ধারাবাহিকে দেখানো হচ্ছে যে, আবিরের সাথে ঝিলমিলের বিয়ের ঠিক হয়েছে।

ইতিমধ্যে ধারাবাহিকের একটি এপিসোড সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। এই পর্বে দেখা যাচ্ছে যে, একটা বাটন ফোনে ভিডিও কল করছে ঝিলমিল। যা দেখে হাসাহাসি শুরু করেছেন নেটিজেনরা।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, ‘একটা বাটন ফোন দিয়ে কি করে ঝিলমিল ভিডিও কল করতে পারে?’-অনেকেই পোস্টকারীর সাথে সহমত পোষণ করেছেন। কেউ কেউ আবার এই বিষয়টার প্রতিবাদ করে বলেছেন অনেক উন্নত প্রযুক্তির ফোন বটন ফোন হলেও ভিডিও কল হয়। কেউ আবার হেসে লিখেছেন, বাংলা সিরিয়াল দেখলে মুকেশ আম্বানিও হাত তুলে দিতো হয়তো!

Back to top button

Ad Blocker Detected!

Refresh