বাংলা সিরিয়াল

‘সামান্য একটু ধাক্কা লাগায় চর! এটা বেশি বাড়াবাড়ি!’ মন দিতে চাই ধারাবাহিকে মালিনীর চরিত্র নিয়ে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মন দিতে চাই’। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন ঋত্বিক আর অরুনিমা। নতুন ধারাবাহিকে তাদের এই জুটি ইতি মধ্যেই মন কেড়েছে দর্শকের। সোমরাজ ও তিতিরের গল্পটাও অন্যান্য ধারাবাহিকের থেকে একটু অন্যরকম। সোমরাজ অত্যন্ত দাম্ভিক প্রকৃতির একজন মানুষ, অন্যদিকে তিতির সহজ সরল তবে আত্মাভিমানী একজন মেয়ে। ‌

সোমরাজ মনে করে তার জীবনে চলার পথে কারোর সাহায্যের দরকার নেই মেয়েদের তো নয়। তিতির কিন্তু তা মনে করে না, তিতির মনে করে চলার পথে কখন কাকে দরকার হয়ে যায় কেউ বলতে পারে না। এই ধারাবাহিকে দেখা যায় যে, চার বোনের সংসারে রোজগেরে বোন হলো তিতির তবে এই চার বোনের মধ্যে বন্ডিং টা খুব ভালো, হাস্যমুখর একটি পারিবারিক পরিবেশ। তিতির জীবনে কিছু করে বড় হতে চায়। কিন্তু সোমরাজ মনে করেছে একা একাই কারো সাহায্য ছাড়াই বড় হতে পারবে এই দুই বিপরীতমুখী মানুষের মানসিকতার মধ্যে এতটাই ফারাক যে ধারাবাহিকের শুরু হতে না হতেই জোর টক্কর লেগে যায় সোমরাজ তিতিরের মধ্যে।

কিন্তু সম্প্রতি এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, সোমরাজের বাড়ির একটি অনুষ্ঠানে এসেছে তিতির সেখানে মালিনীর গায়ে একটু ধাক্কা লাগায়। মালিনী তিতির কে বাড়ি ভর্তি লোকের সামনে সজোরে থাপ্পড় মারে। – এই বিষয়টা একটু বেশি বাড়াবাড়ি হয়ে গেল বলে মনে মনে করছেন দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন যেমন লিখেছেন যে,“সামান্য একটু ধাক্কা লাগায় চর মারতে হয়
এটা আবার বেশি বাড়াবাড়ি হয়ে গেলো না”

Back to top button

Ad Blocker Detected!

Refresh