বাংলা সিরিয়াল

‘একে মা মনসা তাতে ধুনোর গন্ধ!’ বিক্রমের গায়ে মশা ওঠা আটকাতে ধুনো দেওয়াই ইন্দিরা কে দেখে তেলে বেগুনে জ্বলে উঠল বিক্রম! ভিডিও দেখে নেটিজেনরা মনসার সাথে তুলনা করছেন বিক্রমকে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যাচ্ছে কৃষ্ণকলি খ্যাত জুটি নীল আর তিয়াসাকে। ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, ইন্দিরার সাথে একবার বিক্রমের বিয়ে ঠিক হয়েছিল কিন্তু এই বিয়ে ভেঙে গিয়েছিল শুধুমাত্র এই কারণে যে মেয়ে বাংলা মিডিয়ামের একজন ছাত্রী। এই বিয়ে ভেঙে যাওয়ার পর ইন্দিরার বাবা স্ট্রোক হয়ে মারা যান। এই ঘটনার বহু বছর পরে ইন্দিরা বিক্রমদের স্কুল ফিউচার ড্রিমসের একজন টিচার হিসেবে ইন্টারভিউ দিতে আসেন।

প্রসঙ্গত উল্লেখ্য ইন্দিরা বা বিক্রম কেউই জানে না যে তাদের‌ই আগে বিয়ে ঠিক হয়েছিল। ইন্দিরা বাংলা মিডিয়ামের ছাত্রী হয় তাকে রীতিমতো হেনস্থা হতে হয় ইংলিশ মিডিয়ামের ফিউচার ড্রিমস স্কুলে। কিন্তু ইন্দিরা জানাই সে নিজের যোগ্যতা প্রমাণ করবেই, এরপর ইন্দিরা কে আপাতত পার্টটাইম হিসেবে রাখা হয়, পরে তার যোগ্যতা বিচার করে তাকে ফুল টাইম করার ভাবনাচিন্তা নেওয়া হয়।

এরপর ধারাবাহিকে দেখা যায় যে তার গ্রামের বাড়ি থেকে তার স্কুল আসার অসুবিধার কথা চিন্তা করে বিক্রমের বাড়িতেই ঠাম্মির কোথায় তাকে পেয়িং গেস্ট হিসেবে রাখা হয়। এর মধ্যে ইন্দিরা ফিউচার ড্রিমস স্কুলের কিছু ভুল ত্রুটি ধরে ফেলে এবং জনসমক্ষে সেটা নিয়ে আসে। বিক্রম নিজের কায়দায় সেই ভুলগুলোকে ম্যানেজ করে এবং সবার সামনে হিরো হয়ে যায়।

এরপর বিক্রম এবং বিক্রমের দিদি সুহানা চেষ্টা করে ইন্দিরা কে স্কুল থেকে তাড়ানোর , সেই কারণে তারা নানান রকম চক্রান্ত করে। এই চক্রান্তগুলোকে ধরে ফেলে ইন্দিরা। সম্প্রতি বাংলা মিডিয়ামের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, ইন্দিরা কে বাগানে দেখে বিক্রম বলে, একি আপনি আগুন জ্বালাচ্ছেন কেন ? তখন বিক্রম কে ইন্দিরা বলে আগুন নয় ধুনো জ্বালাচ্ছি মশা তাড়ানোর জন্য । এখানেও তো অনেক মশা একটু ধুনো ছড়িয়ে দিন , এই বলে সে বিক্রমের দিকে ধুনো নিয়ে এগিয়ে যায় আর বিক্রম রেগে চিৎকার করতে শুরু করে। এই এপিসোড টা দেখে দর্শকরা বলছেন বিক্রমকে দেখে মনে হচ্ছে একে মা মনসা তাতে ধুনোর গন্ধ।

Back to top button

Ad Blocker Detected!

Refresh