বাংলা সিরিয়াল

বিয়ের রাত্রে কিডন্যাপ হলো ঝিলমিল! কীভাবে বিয়ে হবে আবির আর ঝিলমিলের?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘তোমার খোলা হাওয়া’। এই ধারাবাহিকে জুটি বেঁধেছেন জনপ্রিয় অভিনেতা শুভঙ্কর সাহা আর জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দত্ত। শুভঙ্কর এর আগে তুমি রবে নীরবে, জড়োয়ার ঝুমকো ইত্যাদি ধারাবাহিকে মুখ্য রোলে অভিনয় করেছেন আর স্বস্তিকা এর আগে অভিনয় করেছেন ‘কী করে বলবো তোমায়’ ধারাবাহিকে। এই ধারাবাহিকে আবির আর ঝিলমিলের জুটি দর্শকের মন জয় করে নিয়েছে প্রসঙ্গত উল্লেখ্য অসম বয়সী প্রেমের গল্প বলছে, ‘তোমার খোলা হাওয়া’।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি প্রোমো ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, ঝিলমিলকে একটি চিঠি লেখা হয় আবিরের নামে, যেখানে লেখা ছিল যে, বিয়ের আগে ঝিলমিলের সাথে দেখা করতে চায় আবির, তাও আবার বাড়ির বাইরে। এই কথায় বিশ্বাস করে ঝিলমিল বাড়ির বাইরে বেরিয়ে আসে আর বাড়ির বাইরে কিছু লোক ছিল যারা গাড়ি করে ঝিলমিলকে তুলে নিয়ে বেঁধে রাখে অর্থাৎ সোজা কথায় ঝিলমিলকে কিডন্যাপ করা হয়।

অন্যদিকে বিয়ের মন্ডপে বর সেজে বসে আছে আবির সেখানে খবর চলে যায় যে ঝিলমিলকে কোথাও পাওয়া যাচ্ছে না। এই কথা শুনে আবিরের বড় বৌমা বলে, আমি তো আগেই জানতাম এই মেয়ে পালাবে আর আবিরের মা বলে, আমি মানুষ চিনতে এত বড় ভুল করলাম! কিন্তু আবির দুশ্চিন্তায় পড়ে যায় যে ঝিলমিল কোথায় গেল এই ভেবে!

অন্যদিকে দেখানো হয় ঝিলমিলকে এক জায়গায় বেঁধে রেখেছে গুন্ডারা তাহলে কীভাবে হবে আবির ঝিলমিলের বিয়ে? ঝিলমিলকেই বা কীভাবে রক্ষা করবে আবির?-জানতে হলে অবশ্যই দেখতে হবে তোমার খোলা হাওয়া।

Back to top button

Ad Blocker Detected!

Refresh