বাংলা সিরিয়াল

সাদাকালো ছবিতে এটা কে? মীর নাকি! ‘আমার আধার কার্ডের আসল ছবি’ সোশ্যাল মিডিয়াতে নিজের ছবি দিতেই হেসে লুটিয়ে পড়লেন সবাই

মীর(Mir Afsar Ali), নামটা শুনলেই যেন অদ্ভুতভাবে মুখে হাসি এসে যায়। বাংলা টেলিভিশন এবং রেডিওর একজন অত্যন্ত জনপ্রিয় মানুষ হলেন মীর আফসার আলী। তবে এত বড় নামের থেকে লোকে তাকে মীর বলে ডাকতে বেশি পছন্দ করেন। ঘুম থেকে উঠেই প্রথমে শ্যামা সংগীত তারপরে অদ্ভুত নিজের গলা দিয়ে এমন ভাবে লোকের সকাল জমিয়ে দিতেন যে লোকে এখনো রেডিও খুললে তাকেই মিস করেন সবথেকে বেশি।

দীর্ঘ ২৮ বছরের প্রিয় চাকরি ছেড়ে দিয়েছেন তিনি। তবে শুধু রেডিওতেই গলা শুনে মজে থাকতেন মানুষ এমনটা নয়। জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো মিরাক্কেলের সঞ্চালনার দায়িত্ব পালন করতেও দেখা গেছে তাকে। টানা ১০টা বছর মানুষকে সাবলীল ভাবে হাসিয়ে গিয়েছেন তিনি। যা এত সহজে ভোলার নয়।

তবে টেলিভিশন রেডিওর পাশাপাশি মীর সোশ্যাল মিডিয়াতেও মারাত্মক জনপ্রিয়। একদম নিজস্ব ঢঙে নিজের একটি শো চালু করতে চলেছেন তিনি। যার নাম রেখেছেন ‘গপ্প্পো মীরের ঠেক’। যেখানে এই প্রিয় সঞ্চালকের কথা শোনার সঙ্গে সঙ্গে দেখতেও পাবেন তার ভক্তরা। আগামী ২৩ শে জানুয়ারি থেকে এটি দেখা যাবে।

এছাড়া নিজের সোশ্যাল মিডিয়ার পেজে প্রায়শই মজার মজার ভিডিও শেয়ার করতে দেখা যায় তাকে। সেখানেই সাদাকালো ফটো শেয়ার করলেন তিনি। যেখানে লেখা রয়েছে ,’আমার আসল আধার কার্ডের ছবি। সাল ১৯৪৫’। যা দেখে ভক্তরা ইতিমধ্যে মজার মজার মন্তব্য করতে শুরু করেছেন।

হিটলারের মতো গোঁফ নিয়ে সেই ছবি দেখে একজন লিখেছেন,’ নতুন কিছু আসতে চলেছে তার আভাস দিচ্ছেন মীর’। আর একজন লিখেছেন,’ ছবিটা দেখে মনে হচ্ছে একটা নতুন কিছু ঘটতে চলেছে অসাধারণ একটা মুহূর্তই তোলা’। যদিও মীর সেসব নিয়ে এখনো মুখ খোলেননি। আপাতত সবাই তার সাদা কালো ছবি দেখে হেসে খুন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh