ভাইরাল

মহানায়ক সোহমের সাথে মহাচোর অর্পিতার অন স্ক্রিন রোমান্স দেখে নেটিজেনদের খোঁচা, ‘সৎপথে পরিশ্রম করলে তুমিও সোহমদা মহানায়ক হ‌ওয়ার সাথে সাথে মহানায়িকা হয়ে যেতে এতদিনে!’

বর্তমানে এসএসসি দুর্নীতি নিয়ে রাজ্য রাজনীতি যেমন উত্তাল হয়ে আছে তেমনি পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়ের বিষয় নিয়ে তোলপাড় হয়ে আছে রাজ্য রাজনীতি অর্পিতা টালিগঞ্জ ও বেলঘড়িয়ার ফ্ল্যাট থেকে কোটি কোটি টাকা উদ্ধার করবার পর ঘটনাটি যেন রহস্যের আকার নিয়েছে যদিও অর্পিতার দাবি তার ফ্ল্যাটে কত টাকা আছে সে নিজেই জানতো না এবং এ টাকা তার নয় তবু সমস্ত বিষয়ের কেন্দ্রবিন্দুতে উঠে আসছে বারবার অর্পিতার নাম।

অর্পিতা আবার বাংলা ইন্ডাস্ট্রিতেও বেশ কিছু কাজ করেছেন। তবে সেভাবে তাকে মানুষজন চিনতেন না। তার কারণ টলিউডের জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ, জিৎ, স্বস্তিকার মত প্রথম সারির অভিনেতাদের সাথে অভিনয় করলেও তিনি বেশি পরিচিত ওড়িয়া ইন্ডাস্ট্রিতে। তবে পার্থ অর্পিতা খবরের হেডলাইন হওয়ার পর বারংবার অর্পিতার পুরনো ছবির ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। কোন ভিডিওতে দেখা যাচ্ছে বিকিনি পরে সমুদ্রের ধারে শুয়ে আছেন অর্পিতা। কোথাও আবার দেখা যাচ্ছে শাড়ি পরে সোহমের সাথে রোমান্টিক নাচ করছেন তিনি।

অনেকেই হয়তো জানেন না, প্রসেনজিৎ, জিৎ স্বস্তিকার পাশাপাশি সদ্য রাজ্য সরকারের তরফ থেকে মহানায়ক পুরস্কারপ্রাপ্ত সোহম চক্রবর্তীর সাথেও অভিনয় করেছেন অর্পিতা। এমনকি সোহম চক্রবর্তীর একটি ছবির নায়িকাও ছিলেন অর্পিতা। ছবিটির নাম ‘জিনা:দ্য এন্ডলেস লাভ’ এই ছবির রোমান্টিক গান ‘আগুন ছুঁয়েছে মন’ এ নাচ করতে দেখা যাচ্ছে সোহম ও অর্পিতাকে।

২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত হয়েছে সোহম অর্পিতা অভিনীত এই ছবিটি। ছবির গানে অর্পিতা সোহমের অন স্ক্রিন রোমান্স দেখতে মুখিয়ে পড়েছেন মানুষ। আবার কাঁটা ছেঁড়াও করেছেন। অর্পিতার অভিনয় দেখে নিন্দা করে অনেকে লিখেছেন,‘ বাবা গো এটা এক্টিং’ কেউ আবার লিখেছেন ‘সৎ পথে পরিশ্রম করলে তুমি ও সোহম দা মহানায়ক হবার সাথে সাথে মহানায়িকা হয়ে যেতে অর্পিতা।’

কেউ আবার এই ভিডিও দেখে ট্রোলিং করে লিখেছেন,‘ মারাত্মক কম্বিনেশন মহানায়ক সোহম মহাচোর অর্পিতা আর মহাগায়ক রূপঙ্কর বাগচী’ উল্লেখ্য এই ছবির গান গেয়েছেন রূপঙ্কর বাগচী।

Back to top button