টলিউড

‘তাবড় তাবড় অভিনেতা টাকা সত্ত্বেও নুসরত-সোহম ‘মহানায়ক’ পুরস্কার পায় কি করে?’ মুখ্যমন্ত্রীকে একহাত নিয়ে বিস্ফোরক মন্তব্য অভিনেত্রী মানসী সিনহার

গত মাসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে আয়োজন করা হয়েছিল এক সরকারি অনুষ্ঠানের। যেখানে টলিউডের জনপ্রিয় কলাকুশলী এবং অভিনেতা অভিনেত্রীদের হাতে তুলে দেওয়া হয়েছে বঙ্গসম্মান থেকে শুরু করে মহানায়ক পুরস্কার। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে এবার গোটা বিষয়টি নিয়ে কথা বলতে গিয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করতে দেখা গেল জনপ্রিয় টলিউড অভিনেত্রী মানসী সিনহাকে।

এদিন তিনি জানিয়েছেন অভিনেতা সোহম চক্রবর্তী এবং অভিনেত্রী নুসরত জাহান দুজনেই তার খুব প্রিয়, কিন্তু তা সত্ত্বেও তিনি মনে করেন যে মহানায়ক পুরস্কার সোহম এবং নুসরত পেয়েছেন তা অন্য কারোর পাওয়া উচিত ছিল। কারণ টলিউডে তাদের থেকেও ভালো অভিনেতা এবং অভিনেত্রী রয়েছেন। পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়েও ক্ষোভ প্রকাশ করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তিনি জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বড় দিদির মত কথা বলতেন তিনি।

কিন্তু ভবিষ্যতে তা আর পারবেন কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে। কারণ হিসেবে তিনি জানিয়েছেন ‘বঙ্গ সম্মান’ পুরস্কারের মঞ্চ যে স্বার্থনীতির, তা তার কাছে পরিষ্কার হয়ে গিয়েছে। পাশাপাশি জুলাই মাসে এসএসসি দুর্নীতি বিরুদ্ধে আয়োজন করা এক প্রতিবাদী মঞ্চেও অংশগ্রহণ করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। সবমিলিয়ে তার মন্তব্য তুমুল চাঞ্চল্য ফেলেছে নেট দুনিয়ায়।

Back to top button