বাংলা সিরিয়াল

‘উকিলবাবুর ভালোবাসা প্রকাশ্যে আনতে এবার স্মৃতি হারানোর অভিনয় করবে নোলক’! ‘গোধূলি আলাপে’র নতুন চমক মন জয় করলো দর্শকদের

বেশ কিছুদিন আগে স্টার জলসার পর্দায় শুরু হয়েছিল নতুন ধারাবাহিক ‘গোধূলি আলাপে’র সম্প্রচার। প্রথম থেকেই দর্শকরা বুঝতে পেরেছিলেন এই ধারাবাহিকটি অন্যান্য যেকোনো ধারাবাহিকের থেকে অনেকটাই আলাদা হবে। কারণ এই ধারাবাহিকে অসমবয়সী প্রেমের গল্পকে তুলে আনার চেষ্টা করেছেন ধারাবাহিকে নির্মাতারা। পাশাপাশি অভিনেতা কৌশিক সেনকে এই ধারাবাহিকে নায়কের ভূমিকায় দেখতে পাচ্ছেন নেটিজেনরা।

নবাগতা অভিনেত্রী সোমু সরকারের সঙ্গে তার জুটি ইতিমধ্যেই মন জয় করে নিয়েছে দর্শকদের। এবার ধারাবাহিকের সাম্প্রতিকতম প্রোমো দেখে প্রশংসা করতে দেখা গেল দর্শকদের একটি বড় অংশকে। কারণ এবার দারুণ বুদ্ধিমত্তার পরিচয় দিয়েছে ধারাবাহিকের নায়িকার নোলক। স্বামী উকিল বাবু অর্থাৎ অরিন্দমকে দিয়ে মুখ ফুটিয়ে ভালোবাসার কথা প্রকাশ করাবে বলে এবার স্মৃতি হারানোর নাটক করতে দেখা যাবে তাকে।

প্রসঙ্গত ধারাবাহিকের প্রোমো অনুগামীদের মধ্যে প্রশংসিত হলেও সম্প্রতি জনপ্রিয়তার দিক থেকে যাতে আরো ভালো জায়গায় পৌঁছাতে পারি সে কারণে বদলে দেওয়া হয়েছে সম্প্রচারের সময়। তবে এদিনের প্রোমো দেখার পর দর্শকদের একটি বড় অংশ কমেন্টের মাধ্যমে জানিয়েছেন তারা মনে করছেন খুব শীঘ্রই টিআরপি তালিকায় অসাধারণ ফলাফল করতে সক্ষম হবে তাদের প্রিয় ধারাবাহিক ‘গোধূলি আলাপ’। সব মিলিয়ে এই মুহূর্তে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে এই ধারাবাহিকটি।

Back to top button