বাংলা সিরিয়াল

নতুন বৌ এর মতো কপালে লাল টিপ! কাউ কে না জানিয়েই বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী রুকমা রায়? অভিনেতা রাহুলকে নিতবর করে না নিয়ে যাওয়ায় কমেন্ট বক্সে আক্ষেপ অভিনেতার

বর্তমানে টেলিভিশনের ছোটপর্দায় অন্যতম জনপ্রিয় এবং সুন্দরী অভিনেত্রী হলেন রুকমা রায়। বর্তমানে ধারাবাহিক প্রেমিরা সকলেই রুকমা কে চেনেন। শুরুটা হয়েছিল জি বাংলার ‘কিরণমালা’ ধারাবাহিকের হাত ধরে। সেই ধারাবাহিকের তার অভিনয় বিপুল পরিমাণ জনপ্রিয়তা পেয়েছিল। তারপর এই স্টার জলসা ‘দেশের মাটি’ ধারাবাহিকে ফের জনপ্রিয়তা লাভ। বর্তমানে অভিনয় করছেন জি বাংলার ‘লালকুঠি’ ধারাবাহিকে। অভিনয়ের পাশাপাশি রুকমার রূপের জাদুতে মাতোয়ারা অসংখ্য ভক্ত।

দেশের মাটি ধারাবাহিকে রুকমা জুটি বেঁধেছিলেন জনপ্রিয় অভিনেতা রাহুল অরুনোদয় বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। সেখানে রাজা মাম্পির জুটি হিসেবে দেখা গিয়েছিল তাদের। সেই জুটি দর্শকমহলে বিপুল পরিমাণ জনপ্রিয়তা এবং ভালোবাসা পেয়েছিল। দর্শকদের ভালোবাসায় আবারও এই জুটিকে দেখা যাচ্ছে লালকুঠি ধারাবাহিকে। সোশ্যাল মিডিয়াতে এই জুটিকে নিয়ে ব্যাপক পরিমাণ সমালোচনা হয়েছিল। একসময় তো দর্শক ধরেই নিয়েছিলেন রাহুল এবং রূকমা সম্পর্কে রয়েছেন। দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। কিন্তু রাহুল এবং রূকমা দুজনেই সেই কথা বারবার মিথ্যে বলে এড়িয়ে গিয়েছে এবং দুজন দুজনকে শুধুই ভালো বন্ধু হিসেবে দাবি করেছেন।

সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে বেশ কয়েক বছর ছবি পোস্ট করেছেন রুকমা। ছবিতে অভিনেত্রীকে সবুজ মেরুন মিশ্রিত একটি জমকালো বেনারসি পড়ে দেখা গিয়েছে। তার সঙ্গে পড়েছেন মানানসই গয়না এবং কপালে রয়েছে চন্দনের কলকা। একেবারেই নববধূর বেশি ধরা দিয়েছেন রূকমা। ছবি পোস্ট করা মাত্রই হাজার হাজার লাইক কমেন্ট এ ভরে গিয়েছে অভিনেত্রীর একাউন্ট। এমনকি কমেন্ট করেছেন রাহুল। তিনি বলেছেন ,“ আমি শহরে নেই, আর এই সুযোগে বিয়েটাও করে নিলি? তোর বিয়েতে আমার নিতবর হওয়ার কথা ছিল… এভাবে মন ভেঙে দিলি?”

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

Back to top button