বাংলা সিরিয়াল

মিতুলের জ্বরে ইন্দ্রর সেবা করার সাথে মন ফাগুনের মিল খুঁজে পেলেন মন ফাগুন ভক্ত! ‘জ্বর হলে তো মানুষ এই ভাবেই সেবা করে’ পাল্টা দাবি খেলনা বাড়ি ভক্তদের

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মন ফাগুন। এই ধারাবাহিকে ঋষি ও পিহুর গল্প সকলের মন জয় করে নিয়েছে যদিও বর্তমানে ঋষিরাজ রোমিও রূপে রয়েছে আর পিহু জানেনা যে ঋষি তার রোমিও তাই রোমিওকেই সে টাকা দিয়েছে রুশার সামনে ঋষি সাজার নাটক করতে, একমাত্র এমন টা করলেই রোহনের সাথে বিয়ে করার হাত থেকে পিহু নিজেকে বাঁচাতে পারবে। অন্যদিকে ঋষিও রোমিও সেজে চলে এসেছে নিজের বাড়িতে।

আর জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক খেলনা বাড়ি এই ধারাবাহিকে ইন্দ্র আর মিতুলের রসায়ন‌ও বেশ জমে উঠেছে।‌ এই ধারাবাহিকে গুগলির সাথে মিতুলের সম্পর্কটাও খুব সুন্দর। সব মিলিয়ে এই ধারাবাহিক দর্শকদের অত্যন্ত পছন্দ এবং প্রতি সপ্তাহে এই ধারাবাহিক স্লটলিড করে। কিন্তু সম্প্রতি মন ফাগুনের দর্শকরা বলছেন খেলনা বাড়িতে মন ফাগুনের থেকে একটি স্ক্রিপ্ট কপি করা হয়েছে।

সম্প্রতি জ্বরে পড়েছে মিতুল তারপর খেলনা বাড়িতে দেখানো হয় ইন্দ্র তাকে বিছানার কাছে শুইয়ে রেখে তার মাথা ধুয়ে দিচ্ছে। এখন মন ফাগুনের একজন ভক্ত দাবি করেছে যে যখন ঋষির জ্বর হয়েছিল তখন পিহু তাকে এইভাবে মাথা ধুয়ে দিয়েছিল বিষয়টা কপি করা হয়েছে। স্বাভাবিকভাবেই আরেকদল নেটিজেন এই বিষয়টির তুমুল প্রতিবাদ করেছে এবং তারা বলেছেন যে এটা অত্যন্ত সাধারণ একটা বিষয় এটাকে কপি করা বলা চলে না কিছুতেই। ‌ একজন নেটিজেন তো সরাসরি লিখেছেন,“তো মাথায় পানি কেমনে দেয়। জ্বর হলে তো একইভাবেই পানি দেয়।”‌ আর একজন আবার লিখেছে,“ আপনার জ্বর হলে কি আপনি পুকুরে ঝাঁপ দেন নাকি?” মন ফাগুনের ওই ভক্ত বলেছেন যে এই সামান্য বিষয়টাই যদি মন ফাগুনে দেখানো হতো তাহলে আপনারাই কপি কপি বলে চিৎকার করতেন।- এইভাবে একটা সামান্য বিষয় নিয়ে মন ফাগুন ভক্ত ও খেলনা বাড়ির ভক্তদের মধ্যে ঝামেলা শুরু হয়েছে।

Back to top button