বাংলা সিরিয়াল

‘সঞ্চারী দাস মানেই ধারাবাহিকের নাম হবে দেবীর নামে’! জগদ্ধাত্রী প্রোমোতে সঞ্চারীকে দেখে দুয়ে ধুয়ে চার করছেন নেটিজেনদের একাংশ

কখনো কখনো দেখা যায় এমন কোন অভিনেতা বা অভিনেত্রী কয়েকটি ধারাবাহিকে ঘুরিয়ে ফিরিয়ে অভিনয় করে তখন সেই বিষয়টি মানুষ সহজেই আন্দাজ করে নেয়। আবার কখনো কখনো দেখা যায় কোন একটি চরিত্রের জন্য একই প্লট বারবার ধারাবাহিকে ঘুরে ফিরে আসে, তখন এই বিষয়টি নিয়ে বারংবার ট্রোলও হয়। যেমন কোন একজন নায়ক হয়তো যে চরিত্রে যে ধারাবাহিকে অভিনয় করুন না কেন সব ক্ষেত্রেই তার বউয়ের যমজ একজন থাকে। আবার কোন একজন অভিনেতার ক্ষেত্রে দেখা যায় তিনি যে ধারাবাহিককে নায়ক হন সেই সব ধারাবাহিকেই তার স্ত্রী সব সময় আদিবাসী গ্রাম্য মহিলা হয়- এই বিষয়গুলি ভীষণভাবে চোখে লাগে আবার মজারও মনে হয়। সম্প্রতি সঞ্চারী দাসের ক্ষেত্রেও এমনটা ঘটেছে।

জি বাংলার ‘আমার দুর্গা’ ধারাবাহিকের দুর্গার দিদি চারু চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেন সঞ্চারি দাস পরবর্তীতে সান বাংলা ধারাবাহিকে কাজ করেন লিড চরিত্রে। তিনি ‘সর্বমঙ্গলা’তে কাজ করেছিলেন। এই ধারাবাহিকে তার ধূপকাঠির বিজনেস ছিল আর তার নাম ছিল সর্বমঙ্গলা। সম্প্রতি জি বাংলার নতুন একটি ধারাবাহিক এসেছে যে ধারাবাহিকের নাম ‘জগদ্ধাত্রী’। এই ধারাবাহিক কবে থেকে কোন সময় আসবে তা জানা না গেলেও ধারাবাহিকের প্রোমো ইতিমধ্যেই রিলিজ করেছে।

না ধারাবাহিকটি কোন আধ্যাত্মিক গল্পের নয় বা গৌরী এলোর মতো অতিপ্রাকৃত বিষয় নিয়েও এই গল্প নয়, জগদ্ধাত্রী নামের এক মেয়েকে নিয়ে এই গল্প যে একই সাথে ঘরের সমস্ত কাজ সামলায় আবার অন্যদিকে ক্রাইম ব্রাঞ্চের স্পেশাল অফিসার হিসেবে অন্যায় দুর্নীতিকে দমন করে। এখন এই ধারাবাহিকের প্রোমো আসার পর নেটিজেনদের একাংশ বলতে শুরু করেছেন যে সঞ্চারী দাস মানেই ধারাবাহিকের নাম হবে ঠাকুর দেবতার নামে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন যেমন সরাসরি লিখেছেন,“জি বাংলায় “আমার দুর্গা”
সান বাংলায় “সর্বমঙ্গলা”
এবার আবার জি বাংলায় “জগদ্ধাত্রী”
সঞ্চারী মানেই কি সব ঠাকুরের নামে সিরিয়াল।”

 

View this post on Instagram

 

A post shared by Soumyadeep Mukherjee (@soumya18_)

Back to top button