বাংলা সিরিয়াল

পাওয়া গেল নতুন উচ্ছেবাবু নোট, সোশ্যাল মিডিয়া জুড়ে ঝড়ের গতিতে ভাইরাল হলো নতুন এই টাকা

মিঠাইয়ের জনপ্রিয়তা নিয়ে নতুন করে আর কিছু বলারই অপেক্ষা রাখে না। বর্তমানে সিদ্ধার্থ মিঠাইয়ের জুটি নিয়ে দারুন মাতামাতি চলে সোশ্যাল মিডিয়া জুড়ে। সিদ্ধার্থ এবং মিঠাইয়ের ভক্ত সংখ্যা প্রচুর রয়েছে চারিদিকে। তাদের নিয়ে রয়েছে অসংখ্য ফ্যান পেজ। সেখান থেকে বিভিন্ন ছবি ভিডিও এবং মিঠাই ধারাবাহিকের বিভিন্ন মুহূর্ত শেয়ার করা হয়ে থাকে। এক কথায় সবথেকে সুপার হিট এখন পর্যন্ত সিড মিঠাই। ধারাবাহিকেরও ভাগ্যের চাকা ঘুরেছে। কয়েক সপ্তাহ আগে পর্যন্ত মিঠাই ধারাবাহিক একেবারে টিআরপি তালিকা তলানিতে গিয়ে ঠেকেছিল। কিন্তু গত দু সপ্তাহ দূরে নতুন টুইস্ট এবং ইন্টারেস্টিং গল্প আনার ফলেই ধারাবাহিকের টিআরপি আবার বেড়েছে। আবারো নিজের প্রথম স্থান অধিকার করে নিয়েছে মিঠাই ধারাবাহিক।

আর এই জনপ্রিয়তার কারণেই মিঠাই ধারাবাহিকে উচ্ছেবাবু সন্দেশ বানানোর পর থেকে বিভিন্ন মিষ্টির এই সন্দেশ বিক্রি হয়েছে। এছাড়াও বিক্রি হচ্ছে উচ্ছেবাবু জিলাপি, উচ্ছে বাবু ফুচকা, উচ্ছে বাবু মোমো আরো অনেক কিছু। সম্প্রীতি ভাইরাল হয়েছে উঠছে বাবু ট্যাক্সি। যা কলকাতার বুকে ঘুরে বেড়াতে দেখা গিয়েছে। আর মিঠাই ভক্তরা এই সমস্ত দেখে বেজায় খুশি। তারা বেশ মজা পাচ্ছে এই বিষয়গুলিতে। আসলে সকল এই বর্তমানে সিদ্ধার্থ ওরফে আদৃতের ডাই হার্ড ফ্যান। তাই উচ্ছে বাবু দিয়ে কিছু দেখলেই দর্শকের মন খুশি হয়ে যাচ্ছে

কিন্তু সম্প্রতি আরেকটা জিনিসেরও খোঁজ পাওয়া গেল। সেটা হল উচ্ছে বাবু নোট। আপনারা সকলেই জানেন আপনাদের কাছে উচ্ছে বাবু নোট আছে কিন্তু কখনো ধরতেই পারেননি। আসলে আপনাদের কাছে যে কুড়ি টাকার সবুজ রঙের নোটটি রয়েছে সেটাকেই মিঠাই ভক্তরা ভালোবেসে নাম দিয়েছে উচ্ছে বাবু নোট। বর্তমানে এই উচ্ছে বাবু নোটের ছবি সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল।

Back to top button