বাংলা সিরিয়াল

‘জবা করলে গাঁজা আর মিঠাই তে দেখালে আহাগো কি ভয়ংকর হার্ট টাচিং’ এবার সিদ্ধার্থের কাঁচি দিয়ে বো;ম ডিফিউজ নিয়ে ট্রোল শুরু হলো

বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ একাধিক বার বঙ্গ সেরা হয়েছে। এই ধারাবাহিক মাঝখানে কিছু সময়ের জন্য তার বঙ্গ টপারের সিংহাসন হারিয়ে ফেললেও অল্প কিছু সময়ের মধ্যেই সে নিজের পুরনো জায়গা আবার ফিরে পেয়েছে। সম্প্রতি এই ধারাবাহিকে দেখানো হচ্ছে ওমির গুলি লাগার পর অপারেশন হয়ে মিঠাইয়ের জ্ঞান ফিরেছে। মিঠাই আবার সুস্থ হয়ে মনোহরায় আসায় মনোহরাতে খুশির হাওয়া বয়ে যাচ্ছে। এরপর রুদ্র নিপার ফুলশয্যার প্ল্যানিং করে মোদক পরিবার। বাড়ির পুরুষেরা রুদ্রকে সাহস যোগায় আমি মেয়েরা নিপাকে সাজিয়ে দেয়। এইভাবে রুদ্র নিপার কাছাকাছি আসার মধ্যেখানে সিদ্ধার্থ ও মিঠাই এর কিছু ব্যক্তিগত মুহূর্ত‌ও দেখানো হয়।

তবে সম্প্রতি মিঠাইয়ের একটি নিউ প্রোমো চ্যানেল কর্তৃপক্ষ দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে ওমির একটি ছক বানচাল হ‌ওয়ায় সে আবার নতুন ছক তৈরি করতে শুরু করেছে। প্রোমোতে দেখা যাচ্ছে মনোহারা বাড়িতে একটি বোম সেট করেছে ওমি আর কাঁচি নিয়ে সিদ্ধার্থ সেই বোমটি ডিফিউজ করতে গিয়েছে। এই ভিডিওটি দেখার পর এক শ্রেণীর দর্শকদের মধ্যে গুঞ্জন শুরু হয়ে গেছে। কাঁচি দিয়ে বোম ডিফেক্ট করা নিয়ে তারা মজা করতে শুরু করেছে। তাদের বক্তব্য কে আপন কে পর ধারাবাহিকের জবার কান্ড সাথে সিদ্ধার্থের মিল আছে। জবা যেমন কাঁচি দিয়ে শাড়ি পরে বোম ডিফিউজ করতে গিয়েছিলো, এখানেও তেমনটাই হয়েছে।

একজন নেটিজেন যেমন লিখেছেন,“এক বিশেষ সিরিয়ালের নিউ প্রোমো অন এয়ার..!!জবা মা যেমন বোম কাঁচি দিয়ে ডিফিউজ করতে গেছিলো..!তেমনি সেই সিরিয়ালের নায়ক ও বোম কাঁচি দিয়ে ডিফিউজ করতে গেছে..!!
জবা মাতে দেখালে গাঁজা আর বিশেষ সিরিয়ালে দেখালে আহাগো কি ভয়ংকর হার্ট টাচিং ..!!”

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button