বাংলা সিরিয়াল

‘কে কখন কোথায় বদলে গেল সব হিসেব রাখি আমি’! সৌমিতৃষার পোষ্টে কার ইঙ্গিত রয়েছে?

জি বাংলার জনপ্রিয় বেঙ্গল টপার ধারাবাহিক মিঠাই। অত্যন্ত জনপ্রিয় এই ধারাবাহিক যেমন টি আর পি তে শীর্ষে অবস্থান করে বেশিরভাগ সময়, তেমনি জনপ্রিয়তার নিরিখে থাকা এই ধারাবাহিকে অভিনয়ের দৌলতে সবসময় হেড লাইনে থাকেন মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। তিনি কোথায় যাচ্ছেন কি করছেন কি খাচ্ছেন কি যাচ্ছেন তা নিয়ে সবসময় আলোচনা হয়। বঙ্গ টপার ধারাবাহিকের নায়িকা হিসেবে তার একটা আলাদা পরিচিতি রয়েছে। তাই স্বাভাবিকভাবেই তিনি বেশিরভাগ সময় আলোচিত হন সোশ্যাল মিডিয়ায় কখনো তার রিল লাইফের জন্য কখনো বা রিয়েল লাইফের জন্য।

প্রায়‌ই তাকে নিয়ে নানান রকম খবর হয়, এছাড়া অভিনেত্রী নিজেও নানান রকম রিল ভিডিও করেন শুটিংয়ের ফাঁকে, মাঝেমধ্যেই তাকে দেখা যায় তিনি বিভিন্ন রকম ফটো শ্যুট করেন। সেগুলো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলে ঝড়ের গতিতে তা ভাইরাল‌ও হয়। এই কিছুদিন আগেই যেমন মিঠাই তার ভাসুর সোমদা অর্থাৎ অভিনেতা ধ্রুব সরকারের সাথে একটি নাচের ভিডিও পোস্ট করেন।

তবে কিছুদিন আগে সিরিয়ালের স্যান্ডি পিংকির বিয়ের সময় নন্দা, নিপা , মিঠাই অবাঙালি সাজ সেজেছিলো। বর্তমানে তার মধ্যে থেকেই একটি ছবি শেয়ার করে ক্যাপশনের সৌমিতৃষা লিখেছেন,“মুখের কথা তেতো হলেও মনটা পরিষ্কার রাখি। কে পিছনে ছুরি মারছে সব খবর রাখি। কে কখন কোথায় বদলে গেল সবার হিসেব রাখি। আর হ্যাঁ নিজের জিনিসও সামলে রাখতে জানি।” সোমিতৃষার এই পোস্ট দেখে নেটিজেনরা লিখেছেন,“রানী চিরকাল রানীই থাকে”, কেউ আবার লিখেছেন “ক্যাপশনটা পুরো ফাটিয়ে দিয়েছো, এমনই থেকো চিরদিন”-উল্লেখ্য মিঠাই তার ক্যাপশন এর কথাগুলো কার উদ্দেশ্যে বলেছেন তা যদিও জানা যায়নি তবে কথাগুলো তার ব্যক্তিত্বের তেজকে প্রমাণ করে।

Back to top button