বাংলা সিরিয়াল

‘কাজ না করলে হাঁড়ি চড়বে না এমন নয়, টাকা পয়সা নিয়ে চিন্তা করতে হয় না’! সংসার আর ছেলে কেশবকেই সময় দিতে চান মধুবনি

ভালোবাসা ডট কম সিরিয়ালের জনপ্রিয় জুটি ছিলেন রাজা মধুবনী। ওম তোরারর প্রেমের রসায়নে মজে ছিল বাঙালি সিরিয়াল প্রেমীদের মন। ভালোবাসা ডটকমের সুটিং সেটে প্রথম আলাপ হয় এই জুটির। তারপর প্রেম। বর্তমানে তারা সুখী দম্পতি। এদের দুজনের মধ্যে এসেছে ছোট্ট একটি পুত্র সন্তান। নাম কেশব। কেশব হওয়ার পর থেকে অভিনেত্রী মধুবনী গোস্বামী কে আর দেখা যায়নি সিরিয়াল সেটে।

বিয়ের পর থেকেই অভিনেত্রী একদম ঘোর সংসারী হয়ে উঠেছেন। তারপর তাদের জীবনে আসে কেশব। বর্তমান প্রজন্মের মানুষরা যেখানে ক্যারিয়ারকে নিয়েই সবকিছু ভাবেন ঠিক এই জায়গাতে মধুবনী কেন উল্টো কাজ করছেন? এই প্রশ্ন নিয়ে এক সংবাদ মাধ্যম যোগাযোগ করেছিলেন অভিনেত্রী মধুবনী গোস্বামীর সাথে। উত্তরে অভিনেত্রী জানিয়েছেন, “আমি খুব ভাল আছি। আমার কোনও দিনই খুব উচ্চাকাঙ্ক্ষা ছিল না। আর তা-ছাড়া সন্তানের বেড়ে ওঠার কোনও মুহূর্ত আমি মিস করতে চাই না। আমার অবসাদ আসে না।”

বিয়ে সন্তান এই সবকিছুর থেকে অনেকটা দূরে রয়েছে বর্তমান প্রজন্মের দম্পতিরা। কিন্তু সেখানে রাজা মধুবনীর সংসারটি দেখা যাচ্ছে অন্যরকম। মধুবনী জানিয়েছেন, “কাজ করতে যাওয়ার একটা বড় কারণ হল অর্থনৈতিক অবস্থা যেন ঠিক থাকে। আমাকে টাকা-পয়সার দিকটা চিন্তা করতে হয় না। এমনটা নয় আমি কাজ না করলে হাঁড়ি চড়বে না। তাই রাজা, কেশবকে নিয়ে আপাতত চুটিয়ে সংসার করতে চাই।”

তবে সম্প্রতি এই জুটিকে ইস্মার্ট জোড়ি’-তে দেখা গিয়েছে। ওই রিয়েলিটি শোর শুটিংয়ের সময় কেশবও ছিল রাজা মধুবনীর সাথে। কেশব মধুবনীর জীবনে আসার পর থেকে মধুবনী ছেড়েছে অনেক ধারাবাহিকের কাজের সুযোগ। কেশবের বেড়ে ওঠার প্রতিটা মুহূর্তকে এখন উপভোগ করছে মা মধুবনী।

Back to top button