বাংলা সিরিয়াল

‘স্টার জলসা অথবা জি বাংলায় এলে ভালো টিআরপি পেতো কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক ইন্দ্রানী’ বলছেন নেটিজেনদের একাংশ

জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তী ইষ্টিকুটুম ধারাবাহিক করেই ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছিলেন তারপর দীর্ঘ সময় তাকে আর ছোটপর্দায় দেখা যায় নি। সম্প্রতি কালার্স বাংলায় নতুন একটি ধারাবাহিকের মধ্যে দিয়ে ফিরে এসেছেন তিনি, এই ধারাবাহিকটির নাম ইন্দ্রানী। এই ধারাবাহিকে অসম বয়সী প্রেমের উপাখ্যান তুলে ধরা হয়েছে। এটি সম্পূর্ণ একটি ভিন্নধারার গল্প যেখানে দেখানো হচ্ছে নায়ক বয়সে ছোট আর নায়িকা ইন্দ্রানী বয়সে বড়। নায়িকার আবার তেরো বছরের একটি মেয়ে আছে নায়কের সাথে নায়িকার সেই মেয়ের সুন্দর মিষ্টি মধুর একটি বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠেছে।

নায়িকাকে দেখানো হচ্ছে সে একজন ডাক্তার তবে সে বর্তমান যুগের মত অত্যন্ত ডেস্পারেট মেয়ে নয় বরং তার স্বামী অন্যায় ভাবে তাকে ছেড়ে চলে যাওয়া সত্ত্বেও সে তার শ্বশুরবাড়ির যাবতীয় দায়িত্ব স্বেচ্ছায় হাসিমুখে নিজের কাঁধে তুলে নিয়েছে। যদিও এত কিছু করবার পরেও নিজের মেয়ের সাথে তার সম্পর্কে চিড় ধরেছে, কারণ ইন্দ্রানীর মেয়ে মনে করে তার বাবার বাড়ি ছেড়ে যাওয়ার পিছনের কারণ হলো তার মা ইন্দ্রানী। তাই মাকে সে পছন্দ করে না।

ধারাবাহিকের এই গল্প ইতিমধ্যেই সকলের খুব পছন্দ হয়েছে। নেটিজেনরা বলছেন অনেকদিন পর তারা এরকম ভালো একটি গল্প দেখতে পেলেন। এর সাথে অনেক নেটিজেন এও বলছেন যে, কালার্স বাংলার বদলে প্রথম সারির চ্যানেলে এই ধারাবাহিক এলে নিঃসন্দেহে এই ধারাবাহিক টিআরপি লিস্টে ভালো ফলাফল করতো। কারণ এই ধারাবাহিকের কাহিনী সম্পূর্ণ অন্যরকম। বর্তমানে মানুষ যখন একই রকমের গল্পের ধারাবাহিক দেখতে দেখতে বিরক্ত হয়ে উঠেছে তখন ইন্দ্রানী ধারাবাহিকের অন্য ধরনের গল্প তাদের স্বস্তি দেয় বলেই নেটিজেনদের বক্তব্য। এই প্রসঙ্গে উল্লেখ্য প্রথম সারির চ্যানেল বলতে জি বাংলা এবং স্টার জলসার কথা বলা হয়েছে।

Back to top button