বাংলা সিরিয়াল

‘জগদ্ধাত্রী পা রাখে যেখানে পাপ মুছে যায় সেখানে’ জগদ্ধাত্রীর ডায়লগ আর প্রোমো দেখে মানুষজন বলছেন ‘একি গৌরী এলো পার্ট টু নাকি?’

স্টার জলসায় একটার পর একটা নতুন ধারাবাহিক আসছে, সাহেবের চিঠি, এক্কাদোক্কা, নবাব নন্দিনী , মাধবীলতা। স্টার জলসার একটার পর একটা চমক দেখে এইবার পথে নেমে পড়ল জি বাংলা। ‌ নতুন ধারাবাহিক আসছে জি তে। জি বাংলায় সম্প্রতি একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে, ইতিমধ্যেই সেই ধারাবাহিকের প্রোমো দিয়ে দিয়েছে অন্যান্য সকল ধারাবাহিকের তুলনায় এই প্রোমো বেশ হটকে। নতুন আসা এই ধারাবাহিকের নাম জগদ্ধাত্রী। ধারাবাহিকের প্রোমো তে দেখানো হচ্ছে যে জগদ্ধাত্রী, প্রথম পুজোয় নাড়ু বানাচ্ছে তাই তার ভয় করছে। তার কারণ প্রথমবার দায়িত্ব নিয়ে করছে তো সবকিছু ঠিকঠাক হবে কিনা। তখন পাশ থেকে একজন বলে, ও মা মরা মেয়ে তো তাই সবেতেই ভয় পায়।

এরপর ধারাবাহিকে দেখা যায় তার কিছু বোনেরা ব্যালকনি দিয়ে ঝুঁকছে বলে সে তাদের সাবধান করে যে এইভাবে ঝুঁকিস না পড়ে যাবি। তখন সবাই তাকে মজা করে বলছে তোর এতেও ভয়? এরপর দেখা যাচ্ছে পুজো করার গঙ্গাজল নেই তা জগদ্ধাত্রীকে বলা হয়। জগদ্ধাত্রী সেটা এনে দেয়।

কিন্তু গঙ্গার ঘাটে সম্পূর্ণ অন্য লুকে ধরা দেয় সে।‌ সেখানে দেখানো হয় যে, পুলিশ অফিসারদের সাথে দুষ্কৃতিদের গোলাগুলি চলছে এমন সময় একটি বাচ্চা মেয়েকে কিডন্যাপ করেছে একদল দুষ্কৃতী। সেই বাচ্চা মেয়েটিকে বাঁচাতে অপারেশনে হাজির হয় ক্রাইম ব্রাঞ্চের স্পেশাল অফিসার জগদ্ধাত্রী। সে বাচ্চা মেয়েটিকে বাঁচায় আর বলে, জগদ্ধাত্রী পা রাখে যেখানে পাপ মুছে যায় সেখানে। এরপর জগদ্ধাত্রীর বাড়ির লোক যখন তাকে খোঁজাখুঁজি করতে শুরু করে এই বলে যে ‘মাঝে মাঝে যে কোথায় উধাও হয়ে যায় মেয়েটা’তখন জগদ্ধাত্রী ফিরে আসে! ধারাবাহিকের এই প্রোমো ইতিমধ্যেই সকলের পছন্দ হয়ে গেছে। এই ধারাবাহিকের প্রোমো দেখে নেটিজেনরা বলতে শুরু করেছেন যে, এই প্রোমো পুরো আগুন। অনেকে আবার জগদ্ধাত্রী নাম আর নায়িকার মুখের ডায়লগ শুনে বলে গৌরী এলো পার্ট ২ নাকি?

Back to top button