বাংলা সিরিয়াল

সাহেব চিঠির বিয়ের মন্ডপে আবেগময় মুহূর্ত সৃষ্টি করলো স্পেশাল চাইল্ড তোতা! যারা স্পেশাল এ যেন তাদের এগিয়ে চলার মন্ত্র! ভিডিও দেখে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন নেটিজনরা

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সাহেবের চিঠি।এই ধারাবাহিকে বর্তমানে সাহেব আর চিঠি বিয়ের ট্র্যাক চলছে। সাহেবের মা সাহেবের অক্ষমতার কথা চিঠির পরিবারের সবার কাছে লুকিয়ে গিয়েছিল একমাত্র চিঠি জানতো সেই সত্যিটা। কিন্তু বিয়ের মন্ডপে চিঠির পরিবারের সবাই জানতে পারে সাহেবের সত্যিটা কী। সব সত্যি জেনেও তারা চুপ ছিল কিন্তু যখন সাহেবের বাবা ও রাইমা সবাই মিলে বারংবার চিঠি চরিত্র নিয়ে কথা বলতে থাকে তখন চিঠির মা ও বাবা ক্ষোভে ফেটে পড়ে এবং তারা জানায় তাদের ঠকানো হয়েছে সাহেবের সত্যি লুকিয়ে তাদের বিয়ের সম্বন্ধ ঠিক হয়ে ছিলো।

এই নিয়ে যখন নানা কথোপকথন হচ্ছে তখন সমরের মা চিঠিকে বলে, তুই টাকার লোভে এই ছেলেটাকে বিয়ে করছিস তুই বুঝতে পারছিস না টাকা সারা জীবন থাকবে না কিন্তু এই ছেলের দায়িত্ব তোকে সারা জীবন বয়ে বেড়াতে হবে। এরপর ছোট্ট তোতা বিয়ের মন্ডপে সাহেবের হাত ধরে বলে সাহেব দাদা তোমাকে সবাই এরকম কেন বলছে যারা আমাদের থেকে একটু অন্যরকম তারা ভীষণ স্পেশাল হয়। সাহেব দাদাও তো অ্যাক্সিডেন্টের জন্য একটু স্পেশাল হয়ে গেছে কিন্তু এখনো তো আগের মতই আছে।

একই সাথে তোতা এও বলে যে চিঠি দিদি ম্যাজিক জানে তোমার সমস্ত দুঃখ কষ্ট দূর করে দেবে। আমি এরকম বলে সবাই বলে আমার বিয়ে হবে না কিন্তু চিঠি দিদি আমাকে বলেছে আমার জন্য একটা রাজপুত্র আসবে ঠিক যেমন তোমার জীবনে চিঠি দিদি এসেছে রাজকন্যা হয়ে সে রকম। এরপর চিঠি তোতাকে আদর করে বলে, তুই তো কামাল করে দিয়েছিস তোতা যা বড়রা বুঝতে পারিনি তা তুই বুঝতে পেরেছিস। সত্যি ছোট তো তার কথোপকথন চিঠির বিয়ের মন্ডপে একটা আবেগ ভরা এপিসোডের সৃষ্টি করে। ভিডিও দেখে মুগ্ধ হয়ে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন নেটিজেনরা। তারা বলছেন স্পেশাল মানুষদের জন্য এইভাবে এর আগে কোন ধারাবাহিকে দেখানো হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button