টলিউড

‘বস্তা পরেছেন কেন?’ ‘ডান্স ডান্স জুনিয়রে’র মঞ্চে পাটের তৈরি জামা পরে তুমুল সমালোচনার সম্মুখীন হলেন অভিনেত্রী মনামী ঘোষ

সম্প্রতি স্টার জলসার পর্দায় শুরু হয়েছে ‘ডান্স ডান্স জুনিয়ার’ এর নতুন সিজন। এবং শুরুর পরেই তুমুল সমালোচনার সম্মুখীন হতে হল এই জনপ্রিয় রিয়ালিটি শো এর অন্যতম বিচারক জনপ্রিয় অভিনেত্রী মনামী ঘোষকে। প্রসঙ্গত অভিনেত্রীর অনুগামীরা সবসময়ই জানিয়ে থাকেন অভিনেত্রী এমন একজন মানুষ যিনি ওয়েস্টার্ন পোশাকের পাশাপাশি শাড়ি এবং অন্যান্য পোশাককেও দারুন ভাবে উপস্থাপনা করতে পারেন।

পাশাপাশি ডান্স ডান্স জুনিয়র এর মাঝে তার বিভিন্ন রকম পোশাক দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করতে থাকেন তার অনুগামীরা। তবে এবার একটি পাটের তৈরি পোশাক পরে ফটো পোস্ট করতেই তুমুল সমালোচনার সম্মুখীন হতে হল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত এ দিন ক্যাপশন এর মাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন যে পাট শিল্পকে আরো বেশি করে প্রচার করার জন্য এই উদ্যোগ নিয়েছেন তিনি।

কিন্তু এর পরে কমেন্টের মাধ্যমে তাকে আক্রমণ করে বসেন নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ। তারা জানান অভিনেত্রী যেভাবে পাটের তৈরি পোশাক পরে উপস্থিত হয়েছেন তা দেখে মনে হচ্ছে আসলে সেটি বস্তা দিয়ে তৈরি। তবে অভিনেত্রী পাশে পেয়েছেন তার অনুগামীদের। যারা জানিয়েছেন সবসময় এর মতোই অসাধারণ লাগছে তাদের প্রিয় অভিনেত্রীকে। সবমিলিয়ে তার এই পোশাক হইচই ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Back to top button