বাংলা সিরিয়াল

‘অসাধারণ নাচ’! অবিশ্বাস্য পারফরম্যান্স করে ‘ডান্স ডান্স জুনিয়র’ এর মঞ্চে তাক লাগালো বনগাঁর চিত্রিতা! দেখে মুগ্ধ দেব, মনামী, রুক্মিণী

সম্প্রতি স্টার জলসার পর্দায় শুরু হয়েছে ‘ডান্স ডান্স জুনিয়র’ এর সিজন ৩। যেখানে বিচারকের ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেতা দেব, অভিনেত্রী মনামী ঘোষ এবং রুক্মিণী মৈত্রকে। তবে এবার সমস্ত বিচারকদের হতবাক করে দিতে দেখা গেল এক ছোট্ট প্রতিযোগীকে। প্রসঙ্গত ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে সারা বাংলা থেকে উপস্থিত হতে দেখা যায় অসাধারণ প্রতিভাবান প্রতিযোগীদের।

তারাই নাচের মাধ্যমে অবাক করে দেন দর্শকদের। এবার তেমনই বনগাঁর প্রতিযোগী চিত্রিতার নাচ দেখে স্তব্ধ হয়ে গেল সোশ্যাল মিডিয়া। কারণ ডান্স ডান্স জুনিয়ার এর মঞ্চে শিবের আরাধনা করতে দেখা গিয়েছে তাকে একটি বলিউডের হিন্দি গানের মাধ্যমে। কিন্তু সেখানে তার নাচ দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছেন সমস্ত বিচারকেরা। অভিনেত্রী মনামী ঘোষ খোলাখুলি ভাবে জানিয়ে দিয়েছেন তিনি যা আশা করছিলেন তার থেকেও অনেকটাই উপরে এই পারফরমেন্স।

প্রসঙ্গত এই মুহূর্তে ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে যে সমস্ত প্রতিযোগীরা রয়েছে, তাদেরকে নিয়ে কথা বলতে গিয়ে বিচারক টলিউড সুপারস্টার দেব জানিয়েছিলেন এই সমস্ত প্রতিযোগীদের বয়স কম তবে তা সত্ত্বেও তারা যে ধরনের পারফরমেন্স করছেন মঞ্চে তা সত্যিই অবিশ্বাস্য। এবার তার কথাকেই সত্যি প্রমাণিত করে দিয়েছে প্রতিযোগী চিত্রিতা।

Back to top button