বাংলা সিরিয়াল

সরষে বাটতে গিয়ে নাজেহাল অবস্থা ঋদ্ধির, ‘গাঁটছড়া’ ধারাবাহিকে খড়ি এবং ঋদ্ধিমানের মিষ্টি মুহূর্ত ভাইরাল

বর্তমান সময়ে বাংলা ধারাবাহিকগুলি বিনোদন জগতের একটি অনেক বড় অংশ হয়ে দাঁড়িয়েছে। এখন ঘরে ঘরেই সিরিয়াল প্রেমী রয়েছে। মা কাকিমাদের বাদ দিয়েও বিভিন্ন বয়সের মানুষই এখন সিরিয়াল প্রেমী হয়ে উঠেছেন দিনে দিনে। আর এই সমস্ত জনপ্রিয় এবং দর্শকদের অত্যন্ত পছন্দের ধারাবাহিক গুলির মধ্যে একটি হল স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিক। এই ধারাবাহিক নিয়ে প্রথম দিন থেকেই মাতামাতি রয়েছে দর্শক মহলে। ঋদ্ধি খড়ির জুটি যেন একদম আইডিয়াল জুটি হয়ে উঠেছে দর্শকের কাছে।

আবারো সমস্ত রকম ভুল বোঝাবুঝি মিটে গিয়ে কাছাকাছি এসে ঋদ্ধি খড়ি। অনেক ঝড় ঝাপটা পেরিয়ে অবশেষে ভুল বোঝাবুঝি মিটেছে দুজনের মধ্যে। ঋদ্ধি নিজের ভুল বুঝতে পেরেছে তার জন্য সে খড়ির কাছে ক্ষমা চেয়েছে। তাই দুজনের মধ্যে আবারও ভাব ভালোবাসা বেড়েছে। আবারো দুজনের খুনসুটি ভরা মুহূর্তের সাক্ষী হতে পেরেছে দর্শক। এরই মধ্যে ধারাবাহিকে দেখা গিয়েছে, রান্নাঘরে চুরি করে ইলিশ মাছ খেতে গিয়ে ধরা পড়ে গিয়েছে ঋদ্ধি এবং খ। তাই দাদু ঠাকুমা শাস্তি হিসেবে দু’জনকে বলেছে পরের দিন আবারো ঋদ্ধিকে বাজার থেকে ইলিশ মাছ কিনে এনে খড়ির সঙ্গে একসঙ্গে রান্না করতে হবে এবং দাদুকে খাওয়াতে হবে। তাই দাদুর শর্ত অনুযায়ী দুজনেই লেগে পড়েছে সেই কাজে।

এবারে সোশ্যাল মিডিয়ায় গাঁটছড়া ধারাবাহিকের একটি ফ্যান পেজ থেকে শেয়ার করে না হয়েছে ধারাবাহিকে ঋদ্ধি এবং খড়ির একটি মিষ্টি মুহূর্ত। সেখানে দেখা যাচ্ছে ঋদ্ধিমানকে শায়েস্তা করতে খড়ি তাকে সরষে বাটতে বলে এবং সরষে বাটতে গিয়ে ঋদ্ধির তো একেবারে নাজেহাল অবস্থা। সরষে বাটার বদলে নিজের হাতেই শিলনোড়া দিয়ে চাপা দিয়ে দিয়েছে। আর তাতেই দুজনের মধ্যে তৈরি হয়ে যায় বেশ একটা খুনসুটি মুহূর্ত। আর এইসব তো দর্শক বেশ এনজয় করেন। তাই মুহূর্তের মধ্যে এই ভিডিওটি অসংখ্য ভিউয়ার্স সংখ্যা পেরিয়ে গিয়েছে এবং অনেক লাইক ও করেছে ভিডিওটিতে।

Back to top button