বাংলা সিরিয়াল

‘লেখিকা তার লেখায় কাকে গুরুত্ব দেবেন সেটা লেখিকার ব্যাপার’! পিলু গল্পে মল্লার-রঞ্জাকে গুরুত্ব দেওয়া নিয়ে কি ক্ষুব্ধ পিলু ওরফে মেঘা দাঁ? মুখ খুললেন অভিনেত্রী

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক পিলু। এই ধারাবাহিকে পিলু আহিরের গল্প নিয়ে ধারাবাহিক শুরু হয়। তাদের নাচ গান পিহিরের রসায়ন দর্শকদের মুগ্ধ করে তোলে কিন্তু কাহিনী যত এগোতে থাকে তত দেখা যায়‌ পিহির জুটি সাইড হয়ে যাচ্ছে। মূলত রঞ্জার সাথে মল্লারের বিয়ের পর থেকে আহির পিলুর জুটিকে ফোকাস করার পরিবর্তে রঞ্জা মল্লারের জুটিকে ফোকাস করা হতে থাকে। সুরমন্ডল, নাচ গান বাজনা, ছাত্র-ছাত্রীরা সবাই সাইড হয়ে যেতে থাকে।‌ মল্লার বসু মল্লিকের পরিবারকে মূল হিসেবে দেখানো শুরু হয় এবং মল্লারের পরিবারের আজব নিয়ম-কানুন কে দেখানো হতে থাকে।

সাম্প্রতিককালে পিলুতে প্রোমা দিয়েছে সেই প্রোমোতেও রঞ্জা মল্লারের গল্প। দেখানো হচ্ছে যে বসু মল্লিক বাড়িতে হাজির হয়েছে মল্লারের প্রথম পক্ষের স্ত্রী সে নিজেকে মল্লারের প্রথম পক্ষের স্ত্রী বলে দাবি করলেও মল্লার তাকে চিনতে পারে না, প্রোমো দেখে যা মনে হয় তা হলো এটা হয়তো কারোর ষড়যন্ত্র। তবে এর আগের প্রোমোতেও মল্লার রঞ্জার কাছাকাছি আসার প্রোমো দেখানো হয়েছিলো।

মেন জুটি যেখানে পিলু আর আহির সেখানে ধারাবাহিকের গল্পে তারাই নীরব দর্শকের মত দাঁড়িয়ে থাকে। রঞ্জা মল্লারের গল্পকেই গুরুত্ব দিচ্ছেন নির্মাতারা এবং এই জুটিকেই পছন্দ করছেন দর্শক। এখন কথা হচ্ছে পিলু চরিত্রের অভিনেত্রী অর্থাৎ মেঘা দাঁর কি এই প্রসঙ্গে খারাপ লাগে?

এই প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে মেঘা বলেন, “আমার এটা প্রথম কাজ। আমি মন দিয়ে কাজ শিখতে চা‌ই আর কখন আহির পিলুকে দেখানো হবে কখন রঞ্জা মল্লারের গল্প বলা হবে তা ঠিক করবেন লেখিকা। তিনি যেমনটা লিখছেন আমরা তেমন ভাবে কাজ করছি। তবে যতটা সুযোগ পেয়েছি তাতে আমি খুশি।”

Back to top button