ভাইরাল

“আই লাভ ইউ বললে আমার বর তো আমায় পেটাবে”, ফের বিতর্কিত মন্তব্য করে শিরোনামে স্মার্ট দিদি নন্দিনী

স্মার্ট দিদি নন্দিনীকে চেনেন না এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। হোটেলে চালানো এই জিন্স টপ পড়া নন্দিনীকে জনপ্রিয়তা এনে দিয়েছে সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ার দৌলতে তিনি হঠাৎ করেই ভাইরাল হয়ে যান। ফেসবুক ইনস্টাগ্রাম খুললেই দেখা মেলে এই নন্দিনীদির।

কখনো বিতর্কিত মন্তব্য করে ভাইরাল হচ্ছেন, তো কখনো খারাপ ব্যবহার করে। নিজের রান্না নিয়ে অহংকারী মন্তব্য করতে শোনা যায় তাকে।

আজকাল রান্নাবান্না করার পাশাপাশি মাচা শো করছেন নন্দিনী। তেমনি একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। খুব তাড়াতাড়ি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন নন্দিনী দি।

তার প্রেমিক রুদ্র দাস একজন ব্যবসায়ী। ইতিমধ্যে আইনি বিয়ে সেরে ফেলেছেন তিনি। মাঝেমধ্যেই বরের সঙ্গে বিভিন্ন ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ার পোস্ট করতে দেখা যায় নন্দিনীকে। এবার বিতর্কিত মন্তব্য করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল নন্দিনী।

 

 

View this post on Instagram

 

A post shared by NANDINY GANGULY (@nandinydidiofficial)

ভরা মঞ্চে এদিন নিজের হবু স্বামীকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে বসলেন নন্দিনী। বিষ্ণুপুরের রামসাগর অঞ্চলে একটি শো করতে গিয়েছিলেন তিনি। সেখানেই এক কাণ্ড ঘটালেন। জিন্স-টি-শার্ট নয়, শ্যুট প্যান্ট পড়ে দেখা গেল নন্দিনীকে। মঞ্চে উঠতেই অনেকেই নন্দিনীকে বলেন, “দিদি, আই লাভ ইউ বলো”।

এই শুনে জিভ কেটে ‘স্মার্ট দিদি’ নন্দিনী বলেন, “আই লাভ ইউ বললে আমার বর তো আমায় পেটাবে। আর আমায় ঘরে ঢুকতে দেবে না… সর্বনাশ এমন করো না”।

তবে এদিন আই লাভ ইউ না বললেও পরিস্থিতি বেশ শক্ত হাতেই সামাল দিলেন নন্দিনী। তিনি বলেন, “সকলকেই ভালোবাসি”। তাঁর কথায়, “হ্যাঁ, ভাই তোমাদের আর আমার বোনেদের আমি অনেক ভালোবাসি। আমি আজ যা হতে পেরেছি সেটা শুধুমাত্র তোমাদের জন্য। তোমাদের ভালোবাসার জন্য”।

আরও পড়ুন : ‘দেবের সাথে একটা ছবি করেই নিজেকে মহানায়িকা ভাবছে!’সৌমিতৃষার‘ছোটপর্দায় আমার মতো কেউ নেই’মন্তব্যের তুমুল সমালোচনা!

উল্লেখ্য, খুব শীঘ্রই রুদ্র দাসের সঙ্গে বিয়ে হবে নন্দিনীর। তাঁর হবু স্বামীর সিমলায় হোটেল রয়েছে। তিনিও ব্যবসায়ী।

Back to top button

Ad Blocker Detected!

Refresh