টলিউড

শ্রাবন্তীর সঙ্গে ব্রেকআপ! নতুন প্রেমিকা খুঁজে নিলেন অভিরূপ

সংবাদ শিরোনামে বিভিন্ন বিতর্কিত বিষয় নিয়ে হাজির হন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। যদিও বিতর্কিত মন্তব্য নয়, বরং নিজের জীবনের প্রত্যেকটি অধ্যায় নিয়ে বিতর্কিত তিনি নিজেই।

তিন তিনবার বিয়ে নিয়ে তাকে অনেক কথা শুনতে হয়েছে সামাজিক মাধ্যমে যদিও অন্যের কথায় কান না দিয়ে নিজের জীবনে সুপ্রতিষ্ঠিত তিনি। তৃতীয় স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর জনৈক ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে সম্পর্কের জড়িয়ে ছিলেন শ্রাবন্তী। কিন্তু তারপর?

অভিরূপের সঙ্গে শ্রাবন্তীর ঘনিষ্ঠতা দেখে সকলেই মনে করেছিলেন, যে তারা দুজন সম্পর্ক রয়েছে। যদিও সেই সম্পর্কের কথা কোনদিন দুজনেই স্বীকার করে নেননি।

তবে বহুবার দুজনকে একসঙ্গে দেখা গিয়েছে। কিন্তু হঠাৎ করেই আরো দুজনকে একসাথে দেখা যাচ্ছে না। তাই ধরে নেওয়া হয়েছিল যে, দুজনের মধ্যে হয়তো বিচ্ছেদ হয়ে গিয়েছে। অনেকেই মনে করেন, তাদের মধ্যে সম্পর্ক হয়তো সত্যিই সেরকম কিছু ছিল না। তবে এখন আর দুজনের মধ্যে কোন সম্পর্ক নেই এটুকু নিশ্চিত।

বর্তমানে দেবী চৌধুরানী সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। যদিও এখন নতুন প্রেমিকাকে নিয়ে মজেছেন শ্রাবন্তীর চর্চিত প্রাক্তন বন্ধু অভিরূপ নাগ চৌধুরী। শেলি চৌধুরীর সঙ্গে তাঁর সম্পর্ক রয়েছে বলে খবর। প্রেমিকার প্রতি বহুবার প্রেম নিবেদন করতে দেখা যায় সোশ্যাল মিডিয়াতে। শ্রাবন্তীর সঙ্গেও অভিরূপের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে বলে জানান শ্রাবন্তী।

আরও পড়ুন : “আই লাভ ইউ বললে আমার বর তো আমায় পেটাবে”, ফের বিতর্কিত মন্তব্য করে শিরোনামে স্মার্ট দিদি নন্দিনী

অভিরূপের সম্পর্কে জিজ্ঞাসা করলে শ্রাবন্তী একবার জানিয়েছিলেন, “আমরা দু’জন এক আবাসনে থাকি। ভীষণ ভালো বন্ধুত্ব আমাদের। কোনও বিচ্ছেদ হয়নি। অভিরূপের সংস্থার ব্র্যান্ড অ্যাম্ব্যাস্যাডর কিন্তু আমি। গত বছর আমার বাড়ির পুজোতেও ওঁকে আমন্ত্রণ করা হয়েছিল”। তবে এখনো পর্যন্ত নাকি দুজনের মধ্যে বন্ধুত্ব রয়ে গিয়েছে। অথচ সোশ্যাল মিডিয়ায় একে অপরকে ফলো করেন না শ্রাবন্তী এবং অভিরূপ।

আরও পড়ুন : কাঞ্চনের সঙ্গে লিভ ইন? এবার ইঙ্গিতপূর্ন মন্তব্য করলেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ!

Back to top button

Ad Blocker Detected!

Refresh