টলিউড

কাঞ্চনের সঙ্গে লিভ ইন? এবার ইঙ্গিতপূর্ন মন্তব্য করলেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ!

টেলিভিশন জগতের অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ এবং টলিউডের জনপ্রিয় অভিনেতা কাঞ্চন মল্লিকের বিশেষ বন্ধুত্ব নিয়ে সরগরম নেট দুনিয়া। বর্তমানে কাঞ্চন এবং তার স্ত্রী পিঙ্কির ডিভোর্সের মামলা চলছে।

তারই মাঝে শ্রীময়ীর সঙ্গে কাঞ্চনের ঘনিষ্ঠতা। বিষয়টা মেনে নিতে পারছে না কেউ। কারণ, অনেকেই কাঞ্চন আর পিংকির মাঝে তৃতীয় ব্যক্তি হিসেবে শ্রীময়ী আসার কারণে, পিংকি আর কাঞ্চনের সম্পর্ক ভেঙে গেছে বলে দাবি করছেন।

সিনেমায় মজাদার চরিত্রে অভিনয়ের মাধ্যমে সকলের মুখে হাসি ফোটান কাঞ্চন। মায়ের মৃত্যুর পর ভীষণ একা হয়ে পড়েছিলেন তিনি। সেই সময় আগমন শ্রীময়ী চট্টরাজের।

ইন্ট্রোভার্ট কাঞ্চনের মনে কথা বলার মানুষ হয়ে ওঠেন তিনি। ১০-১২ বছর কাঞ্চন আর শ্রীময়ীর বন্ধুত্ব। দীর্ঘদিন ধরে কাঞ্চনকে চিনতেন শ্রীময়ী। তবে কাঞ্চনের মা মারা যাওয়ার পর থেকে তাদের দুজনের বন্ধুত্ব আরও গভীর হয়। কাঞ্চন ভীষণ অন্তরমুখী হওয়ার কারণে বাস্তব জীবন সকলের সামনে আনতে চান না তিনি।

আরও পড়ুন : সন্তানশোকে কাতর দেবচন্দ্রিমার প্রাক্তন! হঠাৎ কি হলো সায়ন্তের?

ভেঙে পড়া কাঞ্চনকে সাহস যুগিয়েছিলেন শ্রীময়ী। বলেছিলেন, “আমি কাঞ্চনদা কে বলেছিলাম, তুমিতো বিভিন্ন জায়গায় পারফর্ম করো। তুমি কত কত হাজার মানুষকে হাসাও। তুমি এভাবে যদি বসে পর তাহলে কি করে চলবে? তোমার অপেক্ষায় যে অনেক মানুষ বসে আছে। তোমাকে পুরোনো কাঞ্চন মল্লিক হয়ে উঠতে হবে, তোমাকে বাঁচতে হবে। জীবনটাতো একটাই”।

শ্রীময়ী আরো বলেন, কষ্টগুলোকে তুলে ধরার মত একটা কাঁধ পাননি কাঞ্চন। অনেকেই হয়তো মনে করে শ্রীময়ী কাঞ্চনের সঙ্গে কাজ পাওয়ার জন্য রয়েছেন। অভিনেত্রীর কথায়, ” অনেক মানুষ আসে যায় কিন্তু, কাঞ্চনদার জীবনের কাঁধটা বা বলতেই পারেন ওনার হাতটা আমি ধরেছিলাম”। শ্রীময়ীর শাসনে এখন কাঞ্চন মদ্যপান আর সিগারেট খাওয়া বন্ধ করে দিয়েছেন। তাঁর কথায়, “একটা মানুষের পাশে থেকেছি, ভালো করেছি। এই বন্ধুত্বটা থাকবে”।

Back to top button

Ad Blocker Detected!

Refresh