বাংলা সিরিয়াল

সন্তানশোকে কাতর দেবচন্দ্রিমার প্রাক্তন! হঠাৎ কি হলো সায়ন্তের?

সায়ন্ত মোদক, টেলিভিশন জগতের বেশ পরিচিত মুখ। বেশ অনেকগুলোই বাংলা সিরিয়ালে অভিনয় করেছেন এই অভিনেতা। তবে তার লাইন লাইটে আসা ব্যক্তিগত জীবনের প্রেমের খবর নিয়ে। সোশ্যাল মিডিয়া জুড়ে অভিনেতাকে নিয়ে আলোচনার যেন শেষ হতে চায় না। দেবচন্দ্রিমার সঙ্গে সায়ন্তর প্রেম ভাঙ্গার গুঞ্জন নিয়ে শুরু হয়েছিল। ‘

খড়কুটো’র চিনি খ্যত প্রিয়াঙ্কার সঙ্গেও নাকি ব্রেকআপ হয়ে গিয়েছে অভিনেতার। এরই মাঝে সায়ন্ত আবারও এলেন লাইন লাইটে।

তবে এবার আর কোন প্রেমের সম্পর্ক নিয়ে গুঞ্জন নয়। দারুন দুঃখের খবরের জন্য সংবাদমাধ্যমে উঠে এলেন অভিনেতা সায়ন্ত মোদক। এক সন্তানকে হারিয়েছেন তিনি। সন্তান হারানোর সেই দুঃখ সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করতেই আলোচনায় উঠে এলেন অভিনেতা। গত ৮ ই ডিসেম্বর অর্থাৎ শুক্রবার ছিল সায়ন্তর সন্তানের মৃত্যু দিন।

সেই কথা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করলেন অভিনেতা। কিন্তু সায়ন্তর সন্তান! বিয়ে কবে করলেন তিনি?

সায়ন্ত মোদকের এই সন্তান হল আর কেউ নয়, তাঁর প্রিয় পোষ্য। সোশ্যাল মিডিয়ায় অভিযোগ জানিয়ে সায়ন্ত লেখেন, ভুল চিকিৎসার কারণে মৃত্যু হয়েছে পোষ্যটির। অভিনেতা লিখেছেন, “৮ই ডিসেম্বর!! ঠিক ৩ বছর আগে আমি ভুল চিকিৎসার জন্য আমার ছেলেকে হারিয়েছি। তখন তাঁর বয়স ছিল মাত্র ১ বছর ৭ মাস।

 

 

View this post on Instagram

 

A post shared by Debchandrima❣️ (@debchandrima_official)

৩ বছর হয়ে গিয়েছে, আমি প্রতিদিন ওর অনুপস্থিতি অনুভব করি, বিশ্বাস করতে পারি না যে সে এখানে নেই।”

অভিনেতা আরোও লেখেন, “সম্প্রতি কেউ আমাকে জিগ্গেস করেছিল যে একটা গোপনীয়তা যা আপনি কখনই প্রকাশ করবেন না, আমি উত্তর দিয়েছিলাম, আমি আমার মৃত ছেলেকে কবর দেওয়ার আগে তার কানে কিছু বলেছিলাম, সেই গোপনীয়তা আমার সঙ্গে থেকে যাবে। কষ্টটা কমেনি শুধু হাসি দিয়ে চোখের জল লুকিয়ে রাখতে শিখেছি।

আরও পড়ুন : টিআরপি লিস্ট থেকে ছিটকে গিয়ে বন্ধ হবে “রাঙা বউ”? জল্পনা তুঙ্গে

বাবাই তোমাকে মিস করে বেবো রেনবো ব্রিজে তোমার সঙ্গে দেখা করার জন্য অপেক্ষা করে আছি। ২০১৯-এ সব শেষ”।

Back to top button

Ad Blocker Detected!

Refresh