বাংলা সিরিয়াল

টিআরপি লিস্ট থেকে ছিটকে গিয়ে বন্ধ হবে “রাঙা বউ”? জল্পনা তুঙ্গে

এবার নাকি শেষ হতে চলেছে “রাঙা বউ”। এরকমটাই শোনা যাচ্ছে টেলি দুনিয়ার অন্দরে কান পাতলে। এমনিতেই সিরিয়াল গুলির মধ্যে সব সময় টক্কর লেগেই থাকে। টিআরপি তালিকায় কোন ধারাবাহিক প্রথম ১০ এর জায়গা করে নেবে তার ওপর অনেকটা নির্ভর করে, সেই ধারাবাহিকগুলি কতদিন ধরে চলবে। এ কারণেই টিকে থাকার লড়াইয়ে ধারাবাহিক গুলি কার্যত উঠে পড়ে লেগেছে। একের পর এক নতুন সিরিয়াল শুরু হওয়ার পাশাপাশি, পুরনো ধারাবাহিক বন্ধ হতে চলেছে বলে জানা যাচ্ছে।

স্টুডিও পাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, শেষ হবে জি বাংলার ‘রাঙা বউ’। কুশ- পাখির জার্নি শুরু হয়েছিল ২০২২ সালের ডিসেম্বর মাসে। আগামী ৯ ডিসেম্বর, শনিবার শেষ দিনের শুটিং হবে এই ধারাবাহিকের। টিআরপি তালিকায় বেশ কয়েকবার প্রথম ৫ নম্বরে দেখা গিয়েছিল এই ধারাবাহিককে। প্রথম থেকেই দর্শকদের মনের কাছাকাছি পৌঁছে গিয়েছিল কুশ আর পাখি। কিন্তু গত এক মাস ধরে রেটিং খারাপ যাচ্ছিল এই ধারাবাহিকের।

পরপর দুটি সপ্তাহের রেটিং চার্ট দেখলেই বোঝা যাবে, প্রথম ১০ থেকে ছিটকে গিয়েছে ‘রাঙা বউ’। মাত্র দুই সপ্তাহে টিআরপি তালিকায় জায়গা করে নিতে না পারার জন্যই কি এই ধারাবাহিক বন্ধ হতে চলেছে? উঠছে প্রশ্ন। ক্রেজি আইডিয়া প্রোডাকশনের ব্যানারে আর স্বর্ণেন্দু সমাদ্দারের পরিচালনায় এই ধারাবাহিক শুরু হয়। শ্রুতি দাস ও গৌরব রায়চৌধুরী দ্বিতীয়বার জুটি বেঁধে অভিনয় করছিলেন এই ধারাবাহিকে।

আরও পড়ুন : “আমি সত্যি ভাগ্যবান”, কোন আনন্দে এমন বললেন অভিনেত্রী সৌমিতৃষা

এর আগে ত্রিনয়নী ধারাবাহিকে একসাথে অভিনয় করতে দেখা গিয়েছিল গৌরব আর শ্রুতিকে। প্রথম দিকে এই জুটি দারুণ জনপ্রিয় হলেও টিআরপি তালিকা থেকে ছিটকে গিয়েছে। তাই গুঞ্জন শুরু হয়েছে এই ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়া নিয়ে। তবে এই নিয়ে ধারাবাহিকের কোন অভিনেতা অভিনেত্রী বা কলাকুশলীরা মুখ খোলেননি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh