টলিউডবাংলা সিরিয়াল

“আমি সত্যি ভাগ্যবান”, কোন আনন্দে এমন বললেন অভিনেত্রী সৌমিতৃষা

টেলি দুনিয়া থেকে সোজা টলিউডের পাড়ি দিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু। এখন তার হাতে একের পর এক প্রজেক্ট রয়েছে। প্রথমে জি বাংলায় মিঠাই ধারাবাহিকের মধ্যে দিয়ে মিঠাই হয়ে সকলের মনে জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী। আর ঠিক তারপরেই তার ক্যারিয়ারের অন্যতম মাইলস্টোন হলো, দেবের বিপরীতে অভিনয় করা, তাও আবার বড় পর্দায়। মিঠাই থেকে রুমি হয়ে উঠতে নিজেকে অনেকটা সময় দিয়েছিলেন সৌমিতৃষা। দেবের ফ্যান গার্ল তিনি।

ছোট পর্দায় অভিনয় করার থেকে বড় পর্দায় অভিনয় করা অনেক বেশি চ্যালেঞ্জিং বলে মনে করেন সৌমিতৃষা কুন্ডু। কারণ কোন একটা চরিত্রকে আড়াই বছর ধরে একইভাবে ফুটিয়ে তুলতে যতনা পরিশ্রম করতে হয়, তার থেকে বেশি পরিশ্রম করতে হয় বড় পর্দায় কোন একটা চরিত্রকে ফুটিয়ে তুলতে।

 

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

মাত্র আড়াই ঘণ্টাতেই শেষ করতে হয় সবটা। জীবনের প্রথম সিনেমায় যে টিমের সঙ্গে কাজ করেছেন, সেটা তাঁর কাছে লাইফটাইম অ্যাচিভমেন্ট বৈ কম নয়। কারণ প্রত্যেকের থেকে কিছু না কিছু শিখেছেন তিনি

সৌমিতৃষা জানিয়েছেন, “রুমি হয়ে ওঠার জন্য নিজেকে নিয়ে অনেকটা কাজ করার সময় নিয়েছি আমি। ইতিমধ্যেই আমার নতুন চরিত্রের সঙ্গে সকলের আলাপ হয়ে গিয়েছে। আর কিছুদিন পরই সকলের সামনে নতুন আমার (রুমি-র) আত্মপ্রকাশ ঘটবে।”সামনেই বড়দিন। আর তখনই মুক্তি পেতে চলেছে দেব সৌমিতৃষা অভিনীত “প্রধান”। তবে এখন বিরতি না নিয়ে কাজ করে যাবেন অভিনেত্রী।

আরও পড়ুন : একই দিনে বিয়ে আর রিসেপশন, কি কি রইলো সন্দীপ্তা-সৌম্যর বিয়ের মেন্যুতে? জানুন বিস্তারিত

সৌমিতৃষা জানিয়েছেন, প্রত্যেক অভিনেতা অভিনেত্রীকে তিনি লক্ষ্য করেন। কোন অভিনেতা অভিনেত্রীর মধ্যে কোন বিশেষ দক্ষতা রয়েছে, সেটাকে মেনে চলার চেষ্টা করেন তিনি। তবে প্রথম ছবি মুক্তির আগে দ্বিতীয় ছবি নিয়ে কোন কথা বলতে চান না অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। সেক্ষেত্রে কৌতূহল বজায় রাখলেন তিনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh