টলিউড

একই দিনে বিয়ে আর রিসেপশন, কি কি রইলো সন্দীপ্তা-সৌম্যর বিয়ের মেন্যুতে? জানুন বিস্তারিত

শীত পড়তে না পড়তেই একের পর এক তারকারা ঘর বাঁধছেন তাদের মনের মানুষদের সঙ্গে। টলি পাড়ায় রীতিমতো বিয়ের মরশুম চলছে এখন। ছোট পর্দা থেকে বড় পর্দার তারকা, কেউই বাদ যাচ্ছে না। ৭ই ডিসেম্বর বৃহস্পতিবার টলিপাড়ার অভিনেত্রী সন্দীপ্তা সেন এবং তার দীর্ঘদিনের সঙ্গী সৌম্য বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

মিস থেকে মিসেস হলেন ছোট পর্দার এই জনপ্রিয় অভিনেত্রী। সন্দীপ্তা এবং সৌম্যর রূপকথার বিয়ের বিভিন্ন মুহূর্তের ছবি ভিডিও ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

দুজনের বিয়েতে খাওয়া দাওয়ার আয়োজন যে ব্যাপক থাকবে তা আগে থেকেই আন্দাজ করা গিয়েছিল। তবে বিয়ে আর রিসেপশন একসাথেই সেরেছেন সন্দীপ্তা এবং সৌম জুটি। টেলিভিশন ইন্ডাস্ট্রি এবং টলি পাড়ার বহু তারকার আমন্ত্রিত ছিলেন এই বিয়েতে। তবে সাধারণ মানুষের মনে প্রশ্ন জাগতেই পারে এই রাজকীয় বিয়েতে ঠিক কি কি মেনু ছিল?

আরও পড়ুন : দাদাগিরির মঞ্চে টিম “প্রধান”! কবে আসছেন দেব-মিঠাইরানী? রইলো বড় আপডেট

একসময় সন্দীপ্তা একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, যেহেতু শীতকালে বিয়ে হচ্ছে তাই কড়াইশুঁটির কচলিত থাকবেই।

দেখে নেওয়া যাক অভিনেত্রীর বিয়েতে ঠিক কি কি মেনু রাখা হয়েছিল। সন্দীপ্তা-সৌম্যর গ্র্যান্ড ওয়েডিংয়ের মেনুতে ছিল, কড়াইশুঁটির কচুরি, আলুর দম, ছোলার ডাল, ফিসফ্রাই আর অনেক রকমের স্যালাডের আইটেম৷

এরপরই পাতে পড়ল সাদা ভাত, বাসন্তী পোলাও, ফিশ ফ্রাই, মটন কষা, চিকেন রেজালা ও চিংড়ি মাছের মালাইকারি। এখানেই শেষ নয়। ডেজার্ট এর আইটেমে ছিল বেকড রসগোল্লা আর মাখা সন্দেশ। সঙ্গে চাটনি-পাপড় আর আইসক্রিম। ছিল পান।

আরও পড়ুন : এসেছে পারিপার্শ্বিক বাধা, তবুও হাতে হাত রেখে জীবনের পথে এগিয়ে চলেছেন অভিনেতা দীপঙ্কর দে এবং দোলন রায়

সন্দীপ্তা আর সৌম্যর এই রাজকীয় বিয়ে বৈদিক মতে সম্পন্ন হয়। প্রথমে সন্দীপ্তা সৌম্যর কপালে সিঁদুরের তিলক কেটে দেন। ঠিক তার পরেই সন্দীপ্তার সিঁথিতে সিঁদুর পরিয়ে দেন সৌম্য।

এই বিয়েতে ছিল না কোন কন্যা সম্প্রদানের ব্যবস্থা। এছাড়া নিয়ম মেনে মালা বদল থেকে বাকি সমস্ত আয়োজন ছিল একেবারে নিখুঁত। সন্দীপ্তা-সৌম্যর মিষ্টি প্রেমের ফ্রেম বন্দি ছবি ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়া জুড়ে ।

Back to top button

Ad Blocker Detected!

Refresh