টলিউডবাংলা সিরিয়াল

দাদাগিরির মঞ্চে টিম “প্রধান”! কবে আসছেন দেব-মিঠাইরানী? রইলো বড় আপডেট

দাদাগিরির মঞ্চে বহুবার এসেছেন দেব। নিজের ছবির প্রমোশনে তাঁকে দেখা গেছে দাদাগিরির মঞ্চে। এবার দাদাগিরির দশম সিজনেও দেব এসেছিলেন দাদাগিরির মঞ্চে। “বাঘা যতীন” সিনেমার প্রচারে এসেছিলেন তিনি। দুই মাস যেতে না যেতেই আবারো দাদাগিরির মঞ্চে আসছেন তিনি। সৌজন্যে “প্রধান”।

সঙ্গে আছেন মিঠাইরানী, থুড়ি সৌমিতৃষা কুন্ডু। জি বাংলার দাদাগিরির জন্য আরোও একবার ছোট পর্দায় দেখা যাবে মিঠাইকে।

এর আগে মিঠাই হিসেবে দাদাগিরির মঞ্চে এসেছিলেন সৌমিতৃষা। এবারে কিন্তু আর সেই শাড়ি পরা, বিনুনি করা আর শাঁখা সিঁদুর পরা লুকে নয়। মিঠাইকে দেখা যাবে শাড়ি নয়, কালো প্যান্ট স্যুট আর ব্লেজারে। দাদাগিরি-র শ্যুটিং ইতিমধ্যেই সম্পন্ন করেছে টিম “প্রধান”। তার কিছু ঝলক সামনে এসেছে। দেব-সৌমিতৃষার সঙ্গেই দাদাগিরির মঞ্চে আসবেন সোহম চক্রবর্তী।

ছবিতে তিনি ইন্সপেক্টর দীপক প্রধানের সহকর্মী হিসেবে অভিনয় করছেন। দেবের অনস্ক্রিন ঠাকুমা, অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায় এবং মমতা শঙ্করও থাকছেন সঙ্গে।

আরও পড়ুন : এসেছে পারিপার্শ্বিক বাধা, তবুও হাতে হাত রেখে জীবনের পথে এগিয়ে চলেছেন অভিনেতা দীপঙ্কর দে এবং দোলন রায়

কিন্তু কবে দাদাগিরির মঞ্চে আসছে টিম প্রধান? জানা গিয়েছে যে, ১৬ই ডিসেম্বর অর্থাৎ আগামি সপ্তাহে সৌরভের দাদাগিরির মঞ্চে দেখা যাবে দেব, সৌমিতৃষা, সোহম, সাবিত্রী চট্টোপাধ্যায় এবং মমতা শঙ্কর। পুজোয় “বাঘা যতীন” এর পর এবার ক্রিসমাসে বড়ো পর্দায় ফিরছেন দেব। সঙ্গে রুপোলি পর্দায় পা রাখছেন সৌমিতৃষা কুন্ডু।

প্রসঙ্গত, ২২ শে ডিসেম্বর বড় পর্দায় মুক্তি পারে “প্রধান”। দীপক প্রধানের চরিত্রে অভিনয় করবেন দেব। তাঁর স্ত্রী রুমির চরিত্রে থাকছেন সৌমিতৃষা। এক অসহায় বৃদ্ধ দম্পতির চরিত্রে পরাণ বন্দ্যোপাধ্যায় ও মমতা শঙ্কর। এক দুর্নীতিগ্রস্ত অঞ্চল গ্রামপ্রধানের দাদাগিরির বিরুদ্ধে দীপক প্রধান কীভাবে রুখে দাঁড়াবে ?

সেই নিয়ে ছবি প্রধান। ধর্মপুর গ্রামের দুর্নীতিগ্রস্ত অঞ্চল প্রধানের চরিত্রে দেখা যাবে অনির্বাণ চক্রবর্তীকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh