বাংলা সিরিয়াল

পরাগের মিষ্টি কথায় গলে গিয়ে সংসার পাতার স্বপ্ন শিমুলের! ফাঁস “কার কাছে কই মনের কথা” র আগামী পর্ব

একদিকে ছাত্রী প্রিয়াঙ্কার সঙ্গে সংসার বাধার স্বপ্ন দেখছে পরাগ। আর অন্যদিকে শিমুল স্বপ্ন দেখছে পরাগের সঙ্গে সংসার করবে সে। বেচারা শিমুলের জীবনে এমনিতেই কষ্টের শেষ নেই। তার ওপর স্বামীর কয়েকটা ভালো কথাই রীতিমত গলে গিয়ে নতুন করে সংসার পাতার স্বপ্ন দেখছে শিমুল।

এদিকে সে তো জানেনা, তার স্বামী পরাগ কত বড় ষড়যন্ত্র করেছে তাকে চোর অপবাদ দিয়ে বাড়ি থেকে তাড়ানোর জন্য।

ইতিমধ্যেই বাড়িতে সকলের কাছে ভালো সাজার অভিনয় করতে শুরু করেছে পরাগ, বাদ যায়নি পলাশ আর প্রতীক্ষা। পলাশের বিয়েতে নিজের কাঁধে সমস্ত কাজকর্মের দায়িত্ব তুলে নিয়েছে শিমুল। তাদের অমন ভালো ব্যবহার দেখে রীতিমতো হতবাক শিমুল। সে ভাবছে সত্যি হয়ত শুধরে গিয়েছে তারা।

কিন্তু নাহ্, একেবারেই সেটা নয়। আসলে পরাগের ছাত্রী প্রিয়াঙ্কা পরাগে ভালো মানুষ হওয়ার নাটক করতে বলেছে।

আরও পড়ুন : কাঞ্চনের সঙ্গে লিভ ইন? এবার ইঙ্গিতপূর্ন মন্তব্য করলেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ!

পরাগের ছাত্রী প্রিয়াঙ্কা সরকারি চাকরি করা বর পাওয়ার লোভে শিমুলের সংসার ভাঙতে চেষ্টা করছে। ওদিকে পরাগ ছাত্রীর রূপে গুণে মুগ্ধ হয়ে চেষ্টা করছে প্রেমালাপ জমানোর জন্য। ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দেখানো হয়েছে যে, ছেলেদের অমন ভালো হয়ে যেতে দেখে মন গলেছে মধুবালার। সে ভাবছে, তার ছেলেরা সত্যিই ভালো হয়ে গেছে। সে গুরে বালি।

পরবর্তী পর্বে দেখা যায়, শিমুলের সঙ্গে ভালো ব্যবহার করছে প্রতীক্ষা। এতদিন তার নামে যা নয় তাই কথা বলত প্রতীক্ষা। শিমুল বুঝতে পারছে না তার এসব বিশ্বাস করা উচিত নাকি নয়। একদিকে পরাগের এত ভালো ব্যবহার, অন্যদিকে পলাশও এখন ভালো হয়ে গেছে। প্রতীক্ষা শিমুলের সাথে ভালো করে কথা বলছে। এসব দেখে পরাগের সঙ্গে ফের নতুন করে সংসার পাতার স্বপ্ন দেখতে শুরু করে শিমুল। সে জানেই না, তার পিছনে ঠিক কত বড় প্ল্যানিং রয়েছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh