বাংলা সিরিয়াল

“আপনি বর্ন লিডার”, দাদাগিরির মঞ্চে দাদার ভবিষ্যৎ গণনা করলেন জ্যোতিষী!

জ্যোতিষীর দাদাগিরি দেখলো বাংলা। ১০ ডিসেম্বর দাদাগিরির মঞ্চে খেলতে এসেছিলেন এক জ্যোতিষী। নিজের জীবনের বিভিন্ন কথা এদিন জানালেন তিনি। কিন্তু সৌরভের ভবিষ্যৎবাণী করলেন তিনি। যদিও সৌরভ নিজেই নিজের ভবিষ্যৎবাণী করেছিলেন অনেকদিন আগেই। সে কথা জানিয়েছিলেন নিজের মাকে। এবার দাদাগিরির মঞ্চে সেই গল্প বললেন সৌরভ।

ভারতের হয়ে সদ্য খেলতে শুরু করেছিলেন সৌরভ। সেই সময় নিজের ভবিষ্যতে লক্ষ্য নির্ধারণ করে ফেলেছিলেন তিনি। তিনি যে একদিন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক হবেন, মাকে একথা জানিয়েছিলেন সৌরভ। সেটা যে তিনি হয়ে দেখিয়েছিলেন এ কথা আর হয়তো কারো অজানা নয়। ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট হিসেবে দীর্ঘদিন দায়িত্বভার সামলেছেন সৌরভ।

 

এদিন দাদাগিরির মঞ্চে জ্যোতিষীকে দেখে নিজের জীবনের সেই গল্প বলেন সৌরভ নিজেই। এছাড়াও ভবিষ্যতে তার সাথে কি হতে চলেছে সেই কথাও জেনে নেন জ্যোতিষীর থেকে। জ্যোতিষী বলেন, “দুটো জিনিস তৈরি করা যায় না। এক হিরো, আরেক লিডার। আপনি বর্ন লিডার। আগামীতে আপনি শেষপর্যন্ত নেতৃত্ব দেবেন”।

সৌরভের ভবিষ্যৎ বাণী মিলে গিয়েছে ঠিক কথাই, কিন্তু এই জ্যোতিষী যা বললেন তা কি মিলবে? সে তো সময় অপেক্ষা।

আরও পড়ুন : পরাগের মিষ্টি কথায় গলে গিয়ে সংসার পাতার স্বপ্ন শিমুলের! ফাঁস “কার কাছে কই মনের কথা” র আগামী পর্ব

প্রতি সপ্তাহের শনিবার এবং রবিবার দুইদিন ধরে জি বাংলার পর্দায় রাতে ন’টা থেকে সম্প্রচারিত হয় দাদাগিরি। এবারের সিজন দশম তম সিজন চলছে দাদাগিরির। বেশিরভাগ সময় দেখা গিয়েছে দাদাগিরির মঞ্চে দাদাগিরি করতে আসছেন সেলিব্রেটিরা। তবে বিভিন্ন গুণের অধিকারী মানুষেরাও আসছেন দাদাগিরির মঞ্চে সৌরভের সঙ্গে খেলতে।

এই প্রথমবার দাদাগিরির মঞ্চে কোন একজন জ্যোতিষ এলেন। সৌরভের ভাগ্য গণনা করলেন তিনি। এবার দেখার, জ্যোতিষীর ভবিষ্যৎ বাণী কি সত্যিই মিলবে?

Back to top button

Ad Blocker Detected!

Refresh