টলিউড

“ভাগ্যের জোরে সবটা হয় না…”, ট্রোলারদের মুখের ওপর সপাটে দিলেন দেবের নায়িকা সৌমিতৃষা

দীর্ঘদিনের অপেক্ষার শেষে এবার বড় পর্দায় আসতে চলেছে সৌমিতৃষা অভিনীত ছবি প্রধান। এই ছবিতে দেবের বিপরীতে অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে। প্রধান ছবির হাত ধরে বড় পর্দায় ডেবিউ হতে চলেছে ছোট পর্দার সেই মিঠাইয়ের। তবে এখন আর মিঠাই নয়, বরং দেবের নায়িকা হিসেবেই বেশি পরিচিত তিনি। বর্তমানে নিজেকে ভেঙেচুরে আবার নতুন করে গড়ে নিয়েছেন সৌমিতৃষা কুণ্ডু। একেবারে নতুন রূপে দেখা যাবে অভিনেত্রীকে।

প্রধান সিনেমায় দেবের শ্রী রুমির চরিত্রে দেখা যাবে সৌমিতৃষাকে। মিঠাইয়ের পর নিজেকে রুমি হিসেবে তৈরি করতে কি কি করেছিলেন তিনি। অভিনেত্রী জানান,”এই গল্পে মূলত আমার চরিত্রের দুটো দিক দেখা যাবে।

এক একটি মেয়ে কীভাবে বিয়ের পর স্বামীর সঙ্গে মানিয়ে নেয় সেটা, আরেকটি হল একজন শিক্ষিত মেয়ে কীভাবে নিজের অধিকারের কথা বলে সেটা। আমি যেহেতু এর আগে মিঠাইয়ে কাজ করেছি, সেখানে আমার চরিত্র ভীষণ ছটফটে ছিল, প্রচুর কথা বলতো। আর এখানে রুমি শান্ত।”.

আড়াই বছরের অভ্যাস ছেড়ে এতে ধাতস্থ হতে কদিন সময় লেগেছিল বলে জানান সৌমিতৃষা। তাঁর কথায়, “চরিত্রটা বুঝতে একটু সময় লাগে। আমার চোখে তখনও দুরন্ত মিঠাই ছিল যা বের করতে পারছিলাম না। পরে দেবদার সাহায্যেই সেটা ঠিক হয়। তাছাড়া মিঠাইয়ের সেটে যেমন অনেক গল্প করতাম কথা বলতাম এখানে শটের পর চুপ করে সবার কাজ দেখতাম। চরিত্র থেকে বেরতাম না, তাই কারও সঙ্গে কথাও বলতাম না তেমন”।

আরও পড়ুন : “আপনি বর্ন লিডার”, দাদাগিরির মঞ্চে দাদার ভবিষ্যৎ গণনা করলেন জ্যোতিষী!

ছোট পর্দায় অভিনয় করার পরেই বড় পর্দায় কিভাবে ডাক পেলেন সৌমিতৃষা? এই প্রশ্নের জবাবে অভিনেত্রী বলেন,”এই চরিত্রটা নিয়ে আলোচনার সময় নাকি অতনু দা আমার নাম করেছিলাম যা শুনে অভিজিৎ দা হাততালি দিয়ে উঠেছিলেন। সব সময় সবটা ভাগ্যের জোরে হয় না। তার জন্য কঠিন পরিশ্রম লাগে।”

ছোট পর্দায় মিঠাই হিসেবে যতটা জনপ্রিয়তা অর্জন করেছেন সৌমিতৃষা, বড় পর্দাতেও অভিনয় করে কি তেমনটাই আশাবাদী তিনি? তাঁর কথায়, “ছোট পর্দায় আমার মতো স্টার আর হবে কিনা জানি না। মিঠাইয়ের জন্য আমি বাংলাদেশ থেকে উপহার হিসেবে সোনার হার পেয়েছি।

আমার জন্মদিনে নৈহাটি বড় মায়ের কাছে পুজো দেওয়া হয়। অসুস্থ হলে সবাই প্রার্থনা করেন। মিঠাই শেষ হওয়ার পরেও দীর্ঘদিন অনেকে ভারতলক্ষ্মী স্টুডিয়ো আসতেন আমার সঙ্গে দেখা করবেন বলে। তবে আমি মিঠাইয়ের যাবতীয় স্টারডম ছেড়েই রুমি হয়েছি”।

আরও পড়ুন : এসেছে পারিপার্শ্বিক বাধা, তবুও হাতে হাত রেখে জীবনের পথে এগিয়ে চলেছেন অভিনেতা দীপঙ্কর দে এবং দোলন রায়

আগামী ২২ ডিসেম্বর বড় পর্দায় মুক্তি পাচ্ছে অভিজিৎ সেন পরিচালিত প্রধান। এই ছবি নিয়ে উন্মাদনা তুঙ্গে। এই ছবিতে মুখ্য চরিত্র দীপক প্রধান হিসেবে অভিনয় করবেন দেব। তাঁর বিপরীতে থাকছেন সৌমিতৃষা। এছাড়াও পরাণ বন্দ্যোপাধ্যায়, মমতা শঙ্কর, সোহম চক্রবর্তী, প্রমুখকে দেখা যাবে ছবিতে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh