টলিউড

‘দেবের সাথে একটা ছবি করেই নিজেকে মহানায়িকা ভাবছে!’সৌমিতৃষার‘ছোটপর্দায় আমার মতো কেউ নেই’মন্তব্যের তুমুল সমালোচনা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ করতে করতেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যান অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু আর এই ছবির শেষেই বড় পর্দায় ডেবিউ করেন তিনি। প্রধান ছবিতে দেবের নায়িকা হিসাবে বড় পর্দায় পা রাখেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। তার অভিনীত চরিত্রের নাম রুমি,সম্প্রতি এই ছবি নিয়ে করা একটা সাক্ষাৎকারে অভিনেত্রী বলে বসেন যে, “ছোটপর্দায় আমার মত আর কেউ স্টার হতে পারবে কিনা, সন্দেহ আছে।

প্রধানের শুটিং এর সময় একদিন ভারতরক্ষী স্টুডিওয়ে যায়, যেখানে মিঠাই এর সেট পড়েছিল, দারোয়ান জানালেন, আমার সঙ্গে দেখা করতে প্রত্যেক দিন কম করে ৫০ থেকে ৬০ জন অপেক্ষা করতেন, উপহার হিসেবে বাংলাদেশ থেকে সোনার হার পেয়েছি। আমার জন্মদিনে নদীয়ার বড়মার কাছে পুজো দেওয়া হয়, অসুস্থ হলে কেউ নামাজ পড়েছেন , কেউ মন্দিরের সামনে আমার ছবি নিয়ে গিয়ে পুজো দিয়েছেন, এই খ্যাতি আর কখনো পাবো কিনা জানি না”

অভিনেত্রীর এই যে বক্তব্য,‘
ছোটপর্দায় আমার মত আর কেউ স্টার হতে পারবে কিনা, সন্দেহ আছে’-এই কথা শুনেই চটেছেন সিংহভাগ দর্শক। দর্শকের বক্তব্য,মনামী থেকে মানালী,সন্দীপ্তা এরাও ছোটো পর্দা থেকে বড় পর্দায় গেছে,এদের তো এমন অহংকার নেই,কেউ আবার সাম্প্রতিক কালে ছোটো পর্দা থেকে বড় পর্দায় যাওয়া শ্বেতা ভট্টাচার্যের সাথেও সৌমিতৃষার মানসিকতার তুলনা করে সমালোচনা করেছেন।

সোশ্যাল মিডিয়ায় তার এই কথা নিয়েই শুরু হয়েছে তুমুল ট্রোলিং! সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন যেমন লিখেছেন যে,“সত্যি সৌমিতৃষার আগে টেলিভিশন থেকে কেউ এত পপুলার হয়েছে কিনা সন্দেহ
দেবের নায়িকা সৌমিতৃষা, ওর মতো স্টার আর নেই ছোটপর্দায়” এই পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে,“দেবের সাথে একটা ছবি করে নিজেকে মহা নায়িকা ভাবছে ওর থেকে কত ভালো নায়িকা আছে সিরিয়াল এ” আরেকজন আবার ঐ পোস্টের কমেন্ট বক্সে লিখেছেন যে,“আরে মধুমিতা, তৃণা, সন্দীপ্তা, রুকমা, শ্রীপর্ণা, সোলাঙ্কি, পায়েল, রুশা, রণিতা etc…

আরও পড়ুন : “ভাগ্যের জোরে সবটা হয় না…”, ট্রোলারদের মুখের ওপর সপাটে দিলেন দেবের নায়িকা সৌমিতৃষা

ওদের সিরিয়াল তো ঐ ন্যাকাইয়ের থেকেও আরো ঢেড় গুন জনপ্রিয় হয়েছিল…. কই তাদের তো এতো অহংকার নেই” অন্য একজন বলেছেন,“এরজন্য ওকে যেখানে সেখানে রাখা ঠিক হবেনা, ওকে এখন যাদুঘরে রেখে আসা উচিত, কারন ওর মতো স্টার খুব কমই আছে এই পৃথিবীতে এবং ভবিষ্যতেও আর কেউ হতে পারবেনা ”

Back to top button

Ad Blocker Detected!

Refresh