বাংলা সিরিয়াল

“গৌরী এলো” শেষ হতেই বেড়াতে গেলেন মোহনা! কোথায় গেলেন এই অভিনেত্রী?

গত মাসে শেষ হয়ে গিয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক “গৌরী এলো”। এই ধারাবাহিক অভিনয় করতে দেখা গিয়েছিল নবাগতা অভিনেত্রী মোহনা মাইতিকে। এটাই ছিল তাঁর প্রথম ধারাবাহিক।

দীর্ঘদিন ধরে শুটিংয়ের ব্যস্ততার কারণে সেভাবে কোথাও বেড়াতে যাওয়া হয়নি মোহনার। তবে প্রথম ধারাবাহিক শেষ হতে না হতেই লম্বা ব্রেক। এবার স্বস্তির নিঃশ্বাস ফেলে বেড়াতে গেলেন মোহনা। কোথায় গেলেন তিনি? নিজের ইনস্টাগ্রাম থেকে জানিয়ে দিয়েছেন সে কথা।

এবার মোহনা বেড়াতে গেলেন জগন্নাথ ধাম হিসেবে পরিচিত পুরীতে। লাল সুতোর এমব্রয়ডারি করা প‍্যাস্টেল সবুজ আনারকলি আর লাল রঙের ওড়নায় দেখা মিলল মোহনার।

ইনস্টাগ্রামে কিছু ছবি পোস্ট করেছেন তিনি। আনারকলির সাথে ম্যাচিং করে সোনালি রঙের ঝুমকো, সোনালি চুড়ি আর কপালে টিপ পরে দেখা গেলো মোহনাকে। খোলা চুলে বেশ মানিয়েছে তাঁকে। তবে কার সাথে বেড়াতে গেলেন মোহনা?

 

 

View this post on Instagram

 

A post shared by Mohana Maiti (@mohana_maiti)

মা-বাবার সঙ্গে জগন্নাথ দর্শনে বেরিয়েছেন মোহনা। পুরীর মন্দিরের সামনে দাঁড়িয়ে ছবিও তুলেছেন তিনি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ‘জগন্নাথ স্বামী’ জুড়ে দিয়েছেন ব্যকগ্রাউন্ড মিউজিক হিসেবে। লাল রঙের হার্ট ইমোজি ও হাত জোড় করে শ্রদ্ধার ইমোজিও জুড়ে দিয়েছেন ছবির সাথে। ইনস্টাগ্রামে মোহনার ছবিগুলি বেশ জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে।

আরও পড়ুন : শ্রাবন্তীর সঙ্গে ব্রেকআপ! নতুন প্রেমিকা খুঁজে নিলেন অভিরূপ

নতুন প্রজেক্ট নিয়ে কবে আবারো পর্দায় ফিরবেন মোহনা? কমেন্ট সেকশনে অনেকেই এই ধরনের প্রশ্ন করেছেন। অনেকেই আবার বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায় এবং মোহনার জুটিকে একসাথে দেখতে চাইছেন।

“গৌরী এলো” ধারাবাহিকের শেষ দিনের শুটিংয়ে সকলেই খুব আবেগপ্রবণ হয়ে গিয়েছিলেন। তারই মাঝে ঘোমটা কালিকে জড়িয়ে ধরে কাঁদতে দেখা গিয়েছিল মোহনাকে। তবে আবারো মোহনা নতুন কোন সিরিয়ালে আগামীতে কাজ করবেন কিনা, সেই ব্যাপারে কিছু জানা যায়নি। আপাতত পড়াশোনা নিয়ে ব্যস্ত তিনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh