ভাইরাল

‘আমি কিন্তু লিগ্যাল অ্যাকশন নেবো’! বয়ফ্রেন্ড থাকা সত্ত্বেও জোর করে বিয়ে দিয়ে দেওয়ার অভিযোগ উঠলো কার বিরুদ্ধে? কার ওপর মারাত্মক ক্ষেপে গেলে স্মার্ট দিদি নন্দিনী?

কলকাতার রাস্তায় আরো অনেক পাইস হোটেল(Pice Hotel) থাকলেও নন্দিনীর (Smart Didi Nandini)হোটেল যেন রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়াতে(Social Media)। কিন্তু কেন? অবশ্যই স্মার্ট অবতারের জন্য। জিন্স টপ পরে এই বঙ্গ তনয়া এখন বাঙালির নতুন সেন্সেশন। সোশ্যাল মিডিয়াতে ব্লগ, ভিডিওর মাধ্যমে ব্যাপক পরিচিত স্মার্ট দিদি নন্দিনী। কিন্তু তারপরেও নিজের আসল কাজ ভুলে যাননি কখনোই।

এখন আগের থেকে বেড়েছে অর্ডার সংখ্যা। সম্প্রতি মদন মিত্র এসেছিলেন তার ভাতের হোটেলে মাংস ভাতের অর্ডার দিতে। অল্প সময়ের মধ্যেই দর্শকদের মধ্যে অসাধারণ হয়ে উঠেছেন তিনি। তার ফলে দর্শক আসন থেকে উঠে এসেছে কটুক্তি। আসলে অনেকেই মনে করেছেন ভগবানের মত কাজ তো তিনি করছেন না। তাহলে তাকে নিয়ে এত মাতামাতি কেন। শুধু একটু স্মার্ট ইংরেজিতে কথা বলে এটার জন্য!

তবে এই সমস্ত বিতর্ক বিরোধীতাকে এড়িয়ে গিয়েছেন তিনি। কাস্টমারকে নারায়ণ জ্ঞানে সেবা দিয়েছেন নন্দিনী। মাঝেমধ্যে যদিও কিছু কিছু কাস্টমার কনটেন্ট ক্রিয়েটারের সঙ্গে ঝগড়া করতে দেখা গিয়েছে তাকে। প্রয়োজনের বাইরে গিয়ে আটকে আটকে ইংলিশ বলেছেন। আবার কখনো রানু মন্ডলের মত কথা বলে ফেলেছেন, মানুষ না ভগবান করেছে যা করার’।

মধ্যে এবার একটা অন্যরকম ভিডিও সামনে এলো। সম্প্রতি নিজের পার্সোনাল লাইফ নিয়ে কথা বলেছেন নন্দিনী। জানিয়েছেন একদিন তার বয়ফ্রেন্ডের সঙ্গে আইনক্সে সিনেমা দেখতে গিয়েছিলেন। সেখানে বাথরুমে গেলে একজন তাকে জিজ্ঞাসা করেন ‘নন্দিনী তুমি সিনেমা দেখতে এসেছ’? তখন নন্দিনী তাকে মজা করে বলেন, ‘না আমাকে বাথরুম পরিষ্কারের কাজে রেখেছেন আইনক্স’।

এই ভিডিওর পরে নন্দিনী সেই মেয়েকে বার্তা দিয়ে পড়েছে তিনি সবার মতই সাধারণ। এবং সে সব রকম কাজ করতে বলে যদি কেউ তাকে বাসন মাজতে বলেন সেটাও করবেন কিন্তু সম্মানের সঙ্গে। আমার যেন কেউ ভুল ভাল ভাবে তাকে জ্বালাতন না করে তাহলে তিনি লিগ্যাল একশন নেবেন। এখন তিনি সবকিছুর জন্যই আইনি পদক্ষেপ নিচ্ছেন।

পাশাপাশি জানিয়েছেন খুব অল্প বয়সে তার বিয়ের অফার এসেছিল। আমিতো জানিয়েছিলেন তিনি নাকি বিয়ে করবেন না। এমনই নানা ব্যক্তিগত কথা সেদিন ভিডিওতে বলতে শোনা গিয়েছে নন্দিনীর মুখে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh