টলিউড

‘ আমি তোমার ১১:১১ ইচ্ছা’! অনুরাগীদের কাছে ‘পরী’ হয়ে এলেন সুপারহিট অভিনেত্রী নুসরাত! এ কেমন রূপ তার! ডানা কাটা পরী রাতের ঘুম কাড়লেন অনুরাগীদের

টলিউড(Tollywood) ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান(Nushrat Jahan)। তার কাজকর্মের থেকে ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা হয় বেশি। যদিও নিজের ব্যক্তিগত জীবনে কে আঙুল তুলল কে কি কথা বলল সেই নিয়ে কোনদিনই খুব একটা মাথা ঘামান না অভিনেত্রী। বরাবর নিজের শর্তে বেঁচে এসেছেন এবং এখনো তাই বাঁচবেন। এইরকম অ্যাটিটিউড নিয়েই থাকেন তিনি। তবে সোশ্যাল মিডিয়াতে(Social Media) মারাত্মক সক্রিয় তিনি। মাঝেমধ্যেই নিত্যনতুন পোস্ট শেয়ার করেন অনুরাগীদের জন্য। এবার তেমনই নিজের ভক্তদের কাছে পরী হয়ে এলেন নুসরাত। সম্প্রতি দুটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী যেখানে একেবারে অসামান্য চেহারায় ধরা দিয়েছেন অভিনেত্রী।

নুসরাতের পরনে ছিল হাফ স্লিপ উলেন ক্রপ সোয়েটার। সঙ্গে ছিল হালকা ব্লু ডেনিম প্যান্ট। পোশাকের সঙ্গে মানানসই নোট মেকআপ। চুল রেখেছিলেন খোলা। ছবি শেয়ার করে এক মন কাড়া ক্যাপশন দিয়েছেন অভিনেত্রী। যেখানে তিনি লিখেছেন,’ আমি তোমার ১১:১১ ইচ্ছা’।

প্রসঙ্গত, ১১:১১ সময়টিকে এঞ্জেল আবার বলা হয়। যেখানে ধরে নেওয়া হয় মনের কোণে জমে থাকা অপূর্ণ ইচ্ছা এই সময় কোন পরী এসে শুনে নেয় এবং সেটা বাস্তবে ফলে যায়। তাই এই সময়টাকেই বেছে নিয়েছেন নুসরাত।

স্বাভাবিকভাবেই অভিনেত্রীর ছবি আসতে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন প্রত্যেক অনুরাগী। কেউ কেউ অভিনেত্রী রূপের প্রশংসা করে বলেছেন আগুন। প্রসঙ্গত এই মুহূর্তে কোন কাজের কথা শোনা যাচ্ছে না অভিনেত্রী। কিন্তু মাঝেমধ্যে এই ফটোশুট ভিডিও শুটিং এ ব্যস্ত থাকছেন তিনি। পাশাপাশি জমিয়ে সংসার করছেন যশ এবং একমাত্র সন্তানকে নিয়ে। কখনো কখনো স্বামী যশকে সঙ্গ দিতে মুম্বাই পৌঁছে যান তিনি।

তবে কানাঘুষা খবর আসছে মুম্বাইতে নাকি নিজের জমি পাকা করতে উঠে পড়ে লেগেছে নুসরাত। খুব শিগগিরই নাকি বলিউডে ডেবিও করবেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Back to top button

Ad Blocker Detected!

Refresh