বলিউডভাইরাল

ভালো লাগেনি ‘পাঠান’ ছবি, সোশ্যাল মিডিয়া স্পষ্টই জবাব দিল শাহরুখ খানের এক খুদে ভক্ত

বর্তমানে সব বক্স অফিস একটাই ছবি চলছে শাহরুখ খানের পাঠান। ছোট থেকে বড় এখন সকলেই পাঠান জ্বরে কাবু। মাত্র কয়েকদিনের মধ্যেই কোটি কোটি টাকা ব্যবসা করেছে শাহরুখ খানের পাঠান ছবি। চার বছর পরে বড় পর্দায় শাহরুখ খানের ফিরে আসা রীতিমত সেলিব্রেশানের মতো উপভোগ করছেন প্রত্যেকে, ভালো-মন্দ দুই মিশ্র প্রকৃতির রিভিউ আসছে ছবি ঘিরে। এবারে এক খুদে শাহরুখ খান ভক্তের প্রতিক্রিয়া সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়েছে। পাঠান ছবি দেখে মোটেই খুশি নয় সে।

আহানা নামে এক খুদে শিশু, যার পাঠান ছবি তার মোটেই পছন্দ হয়নি সেটা স্পষ্ট জানিয়েছে সে। পাঠান ছবি মুক্তি হওয়ার পর তাকে জিজ্ঞাসা করা হয় পাঠান ছবিটি তার ভালো লেগেছে কি না? সে উত্তর দেয় না। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়। শাহরুখ খানের চোখে পড়ে সেই ভিডিও, খুদে ভক্তকে তার মত করেই মিষ্টি ভাবে জবাব দেয় শাহরুখ খান। অভিষেক কুমার নামের এক ব্যক্তি নিজের টুইটার একাউন্ট থেকে এই ভিডিওটি পোস্ট করে। যে ভিডিওটি সেখানে ওই ছোট্ট শিশুকে দেখা গিয়েছে। কেউ তাকে প্রশ্ন করছেন, আহানা কোন সিনেমা দেখতে গিয়েছিল? জবাবে সে বলে, ‘পাঠান’। সিনেমাটি তার ভাল লেগেছে? এই প্রশ্নের জবাবে সে বলে, ‘না’। শাহরুখ নিজে তার প্রোফাইল থেকে সেই ভিডিওটি শেয়ার করেন।

শাহরুখ ক্যাপশনে লিখেছেন, “ওহ ওহ!! এবার তো আরও পরিশ্রম করতে হবে। আবার শুরুতে ফেরা যাক। এত ছোট্ট দর্শককে তো নিরাশ করা যাবে না। দেশের ভবিষ্যৎ প্রজন্ম বলে কথা। তবে একটা কথা, ওকে একবার ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ দেখাবেন, হয়ত ওর রোমান্টিক সিনেমা পছন্দ… ছোটদের মনের কথা বোঝা কিন্তু সহজ নয়।”

তবে চার বছর পর বড় পর্দায় ফিরে বড় অঙ্কের ব্যবসা করেছে পাঠান। এখনো পর্যন্ত সব মিলে ৮৩২ কোটি টাকার ব্যবসা করেছে শাহরুখ খানের ছবি। যেখানে ভারতবর্ষে ৫১৫ কোটি এবং বিদেশে ৩১৭ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh