টলিউড

‘যারা আমাকে গালাগালি দিচ্ছে বেশ করছে’, “বাঙালির বড় জোকস দেব ব্যোমকেশ”, সোশ্যাল মিডিয়ায় অভিনেতা দেব সম্পর্কে এমন মন্তব্য করে সমালোচনার শিকার হলেন জনপ্রিয় অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়

“বাঙালির বড় জোকস দেব ব্যোমকেশ”। এমনটা কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন জনপ্রিয় টলিউড অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। আর সোশ্যাল মিডিয়ায় এই পোস্ট করা মাত্রই দেবী ভক্তদের সমালোচনার শিকার হয়েছিলেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ার দেবের ভক্ত সংখ্যা বেশি। এটা অস্বীকার করার জায়গা নেই। তবে স্পষ্ট বক্তা রাহুল চিরকালই সত্যি কথা বলতে ভালোবাসেন। নিজের পছন্দের কথা বরাবরই খুললাম খুল্লা বলতে ভালোবাসেন তিনি। এই জন্য তিনি পরিচালক রানা সরকারেরও সমালোচনা শিকার হয়েছেন।

কিন্তু হঠাৎ দেব কে এমন কটাক্ষ করার কারণ কি? এই প্রশ্নের উত্তরে অভিনেতা এক সংবাদ মাধ্যমে জানিয়েছেন, ‘যে বিতর্কটা হয়েছে, সেটা নিয়ে যারা আমাকে গালাগালি দিচ্ছে তারা বেশ করছে। আমি তো শাহরুখ খানের ফ্যান, তো শাহরুখ খানকে নিয়ে কেউ কিছু বললে আমি ঠিক এমনিভাবেই কারুর পিছনে লাগতাম। দেবের বিরাট ফ্যান ফলোয়িং, ফ্যানেরা আমাকে গালাগালি দিচ্ছে, বেশ করছে। ফ্যানেদের রাগে আমার কোনও আপত্তি নেই। কারণ ফ্যান জিনসটাই তাই’। অভিনেতা আরো বলেন ‘আমার মনে হয় আমিও আমার জায়গায় ঠিক। বাংলা সাহিত্যের ফ্যান হিসাবে এটা আমার অধিকারের মধ্যে পরে যে আমি ব্যোমকেশকে আমি যেভাবে দেখেছি সেভাবে দেখতে পাচ্ছি কিনা। এটাই তো সুস্থ গণতন্ত্রের লক্ষ্মণ। আমি আমার দৃষ্টিভঙ্গি আমার সোশ্যাল মিডিয়াতে রাখতেই পারি। আর সেটাতে সোশ্যাল মিডিয়ার রাগ দেখানোর পূর্ণ অধিকার রয়েছে’।

গত মাসেই সুপারস্টার দেব ঘোষণা করেছিলেন বড়পর্দায় এবার তাকে ব্যোমকেশ হিসেবে দেখা যাবে। এর আগেও ব্যোমকেশ চরিত্রে উত্তম কুমার থেকে শুরু করে আবির চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, পরমব্রত চট্টোপাধ্যায়, যীশু সেনগুপ্ত, গৌরব চট্টোপাধ্যায় সহ আরো অনেককে দেখা গিয়েছে। হিন্দি ছবিতে সুশান্ত সিং রাজপুত কেও ব্যোমকেশের চরিত্রে দেখা গিয়েছে। তবে এর মধ্যে অভিনেতার রাহুলের কাকে বেশি পছন্দ? সেই উত্তরে তিনি জানান ‘তিন জন আছেন যাঁদের ব্যোমকেশ হিসাবে আমার খুব ভালো লেগেছে। আবির, যিশুদা এবং গৌরব। যেহেতু যিশুদা, আবির এবং গৌরব তিনজনেই আমার পরিবার, তাই তিনজনের মধ্যে কে শ্রেষ্ঠ আমি বলব না…. তবে ব্যোমকেশ হিসাবে আবিরের প্রতি বাঙালির দুর্বলতা রয়েছে। এর পাশাপাশি একটা কথা জানিয়ে রাখি হইচইয়ের ব্যোমকেশ আমি দেখে উঠতে পারিনি। তবে আমি নিশ্চিত অনির্বাণ যে মানের অভিনেতা তাতে ও নিঃসন্দেহে দুর্দান্ত করেছে।’

উল্লেখ্য দেবকে ব্যোমকেশ চরিত্রে দেখা জিতে চলেছে দূর্গ রহস্য ছবিতে। ছবির প্রযোজনার দায়িত্বেও থাকবেন দেব। দেবের প্রোডাকশন হাউজ, দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স এবং শ্যাডো ফিল্মসের যৌথ উদ্যোগে তৈরি হবে এই ছবি। ছবি পরিচালনার দায়িত্বে থাকছেন বিরসা দাশগুপ্ত।

Back to top button

Ad Blocker Detected!

Refresh