বাংলা সিরিয়াল

‘ক্লায়েন্ট সময় কাটাতে চায়, ফি কত আপনার?’ – ‘অনুরাগের ছোঁয়া’ খ্যাত অভিনেত্রী রূপাঞ্জনা মিত্রের কাছে সরাসরি নোংরা প্রস্তাব এলো হোয়াটসঅ্যাপে!

রূপাঞ্জনা মিত্র, টলিউডের ছোট পর্দার অন্যতম পরিচিত এক মুখ। বর্তমানে অভিনেত্রীকে দেখতে পাওয়া যাচ্ছে স্টার জলসা সম্প্রচারিত জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’তে। অভিনেত্রীর জনপ্রিয়তা কতটা তা আমরা সকলেই জানি। কিন্তু এবার অভিনেত্রীর কাছে এলো এক কুপ্রস্তাব। সম্প্রতি অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে কিছু ছবি পোস্ট করেছেন। এই ছবিগুলি অজানা এক ব্যক্তির সাথে অভিনেত্রীর কথোপকথনের স্ক্রিনশট। সেখানেই তাঁকে দেওয়া হয়েছে কুপ্রস্তাব। আর সেই ক্ষোভ অভিনেত্রী তুলে ধরলেন সোশ্যাল মিডিয়ায়।

অভিনেত্রীর কথায় তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে দেওয়া মেইল অ্যাড্রেসে প্রথমে একটি মেইল আসে। সেই মেইলের উত্তরে কাজ সংক্রান্ত বিষয়ে সরাসরি যোগাযোগের জন্য অভিনেত্রী নিজের পার্সোনাল নম্বর দেন। তারপর সে ব্যক্তি তাঁকে হোয়াটসঅ্যাপে মেসেজ করেন। সেখানেই এই অজ্ঞাত ব্যক্তি সরাসরি বলেন অভিনেত্রীর ক্লায়েন্ট তাঁর সাথে দেখা করতে চান সময় কাটাতে চান। জানতে চান অভিনেত্রীর ফি কত। এসব প্রশ্নের উত্তরে অভিনেত্রী প্রশ্ন করেন কেন হবে এই সাক্ষাৎ? কোনো কাজের সূত্রে? যে প্রশ্নের কোনো জবাব না দিয়ে অজ্ঞাত পরিচয় ব্যক্তি বারবার দেখা করার কথা বলতে থাকেন।

সে অপরিচিত ব্যক্তি নিজেই জানিয়ে দিয়েছেন যে তাঁর ক্লায়েন্ট বিনোদন জগতের সঙ্গে জড়িত কেউ নন। বরং একজন বাঙালি ব্যবসায়ী। অভিনেত্রী প্রথমে সেই ব্যবসায়ীর ছবি দেখতে চান, পরিচয় জানতে চান এবং বলেন সে ব্যবসায়ী যেন তাঁর সাথে সরাসরি যোগাযোগ করেন। কিন্তু এই অপরিচিত ব্যক্তি বারবার সেই প্রস্তাব এড়িয়ে গিয়েছেন। এরপরই অভিনেত্রী কড়া করে বলেন, ‘আপনার ক্লায়েন্ট আমাকে অ্যাফোর্ড করতে পারবে না। আমার মনে হচ্ছে আপনারা হারেম সেন্টার খুঁজছেন। শুনুন ভাই আমি আপনাকে একটা কথা বলি আমি আপনাকে এবং আপনার বাঙালি ব্যবসায়ীকে ঠিক খুঁজে বার করব। আপনারা ভুল জায়গায় কড়া নেড়েছেন’।

এই সম্পূর্ণ কথোপকথনের স্ক্রীনশট অভিনেত্রী পোস্ট করেছেন তবে সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। তারপরেই নেটিজেনদের কাছে জানতে চেয়ে ক্যাপশনে লিখেছেন, ‘আপনারাই বলুন এই ধরনের মানুষের সঙ্গে কী করা উচিত। আমি মনে করি আপনারা সবাই মতামত তৈরি করতে পারেন। বেশ কয়েক বছর ধরে উপেক্ষা করেও এই ধরনের অসুস্থ মানসিকতার লোকেদের মধ্যে কোনও পার্থক্য আসেনি। যারা শুধুই নারীকে পন্য মনে করে। সমাজও এই ধরনের চাহিদা পূরণ করে’। প্রসঙ্গত এর আগেও অভিনেত্রী টলিউডের জনপ্রিয় পরিচালক অরিন্দম শীলের দেওয়া কুপ্রস্তাবের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh