বাংলা সিরিয়াল

‘বেশি ভালো করতে গিয়ে খারাপ হয়ে গেল অনুরাগের ছোঁয়া! ভুল বোঝাবুঝি আরো দীর্ঘ করলে এবার টিআরপি কমবে! অনুরাগের ছোঁয়ায় নাড়ির টানের নতুন প্রোমো দেখে বিরক্ত নেটিজেন!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিকের সূর্য দীপার রসায়ন প্রথমে দর্শকদের মন জয় করে নিয়েছিল, বর্তমানে এই ধারাবাহিকের দুটি আকর্ষণ বিন্দু হলো সূর্য দীপার দুই যমজ মেয়ে সোনা আর রুপা। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, বেশ দীর্ঘ কয়েক বছর ধরে সূর্য আর দীপার মধ্যে ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছে আর সেই ভুল বোঝাবুঝি মেটার আর কোন নাম নেই! দিনের পর দিন সেই ভুল বোঝাবুঝি ক্রমশ বেড়েই চলেছে।

মিশকা একটা গভীর ষড়যন্ত্র করেছিল যেখানে সে প্রমাণ করেছিল যে সূর্য সন্তান জন্মদানে অক্ষম এরপর যখন দীপা গর্ভবতী হয় তখন সূর্যর মনে সন্দেহে সৃষ্টি হয়। অন্যদিকে আত্মাভিমানী মেয়ে দীপা নিজের সন্তানের ডিএনএ টেস্ট করতেও রাজি ছিল না তাই সে বাড়ি ছেড়ে বেরিয়ে আসে এরপর সে নিজের অজ্ঞাতেই যমজ সন্তানের জন্ম দেয়। যাদের মধ্যে এক শিশুকে লাবণ্য সেনগুপ্ত নিয়ে গিয়ে সূর্যর কাছে রাখে, এই শিশুটিকে অনাথ মেয়ে মনে করে দত্তক নেয় সূর্য।

অন্যদিকে দীপা প্রথম থেকে জানে তার একটি মেয়ে, রূপা। দীর্ঘ বেশ কয়েক বছর পেরিয়ে আসার পর সোনা, রুপা বড় হয়েছে, নিজেদের বাবা-মায়ের সাথে তাদের দেখা হয়েছে কিন্তু এখনও সোনা জানেনা যে তার মা দীপা আর রুপা জানে না যে তার বাবা সূর্য কারণ এখনো তাদের মধ্যে ভুল বোঝাবুঝি লেগেই রয়েছে। সাম্প্রতিককালে নাড়ির টান বলে একটি প্রোমো দিয়েছে সেখানেও সেই ভুল বোঝাবুঝি দেখা যাচ্ছে।

এই প্রোমো দেখে বিরক্ত হয়ে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“বেশি ভালো করতে গেলে কোন জিনিস খারাপই হয় তার প্রমাণ হলো অনুরাগের ছোয়া। দিন দিন ঝামেলা না মিটিয়ে আরো বাড়িয়েই চলেছে। কবে যে এদের মিল হবে ভগবান জানে। বিশেষ করে মিসকা সূর্যকে একদম অসহ্য লাগে। এখন অনেকেই বলবে আমি জি বাংলার ফ্যান আমি দুটোই দেখি, যেটা ভালো লাগে সেটাই দেখি অনুরাগের ছোঁয়াও দেখি বিশেষ করে এখন সূর্যকে একদম অসহ্য লাগছে
যে প্রমো দিল তাতে মনে হচ্ছে টিয়ারপি আরো কমবে দেখা যাক কি হয়”

Back to top button

Ad Blocker Detected!

Refresh